এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / খেলাধুলা / আশা বেঁচে রইল নেইমারদের
স্পোর্টস ডেস্ক।।ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 7 November, 2018 at 4:27 PM, Count : 109
আশা বেঁচে রইল নেইমারদের

আশা বেঁচে রইল নেইমারদের

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মঙ্গলবার নাপোলির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। ম্যাচটির শেষ দিকে অতিরিক্ত সময়ে পিএসজি তারকা নেইমারকে হলুদ কার্ড দেখান রেফারি বিজর্ন কুইপার্স। আর এই ঘটনায় চটেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। ম্যাচ শেষে তিনি বলেছেন, রেফারি তার সাথে যেভাবে আচরণ করেছেন তা ‘অসম্মানপূর্ণ’ ছিল। 

এদিন ম্যাচের অতিরিক্ত সময়ে ফ্রি-কিক পায় পিএসজি। ফ্রি-কিকটি নেয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন নেইমার। এ সময় তিনি রেফারিকে বলেন যে, নাপোলির খেলোয়াড়রা সঠিক দূরত্বে নেই। রেফারির সাথে তর্ক করায় নেইমারকে হলুদ কার্ড দেখান রেফারি। ম্যাচের পর বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেন নেইমার।

নেইমার বলেন, ‘রেফারি আমাকে এমন কিছু বলেছিলেন যা তার বলা উচিৎ নয়। এটা অসম্মানপূর্ণ ছিল।’নাপোলির ঘরের মাঠ স্ত্যাদিও সান পাওলোতে অনুষ্ঠিত ম্যাচটিতে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল পিএসজি। ৫৭ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে তারা। ৪৩ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে নাপোলি। পিএসজি টার্গেটে শট নেয় তিনটি। নাপোলি টার্গেটে শট নেয় চারটি।

ম্যাচটিতে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল পিএসজি। (৪৫+২) মিনিটে গোল করে পিএসজিকে এগিয়ে দেন হুয়ান বার্নাট। দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে নাপোলি। ৬২তম মিনিটে পেনাল্টি থেকে গোলটি করেন লরেঞ্জো ইনসিগনে।  ম্যাচের বাকি সময়ে কোনো গোল না হওয়ায় দুই দলই সমান পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ‘সি’ গ্রুপে পয়েন্ট টেবিলে ছয় পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নাপোলি। ছয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে লিভারপুল। পাঁচ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে পিএসজি। চার পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে আছে রেড স্টার বেলগ্রেড। প্রতিটি দলই চারটি করে ম্যাচ খেলেছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162