সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / শত্রু নিধনের অভিযানে ‘অফিসার’ নিরব
শাহজাদা সেলিম রেজা, নিজস্ব প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 7 November, 2018 at 5:23 PM, Update: 07.11.2018 5:30:52 PM, Count : 160
শত্রু নিধনের অভিযানে ‘অফিসার’ নিরব

শত্রু নিধনের অভিযানে ‘অফিসার’ নিরব

গাজীপুরে গভীর জঙ্গলে শত্রু নিধনে চরম উত্তেজনার সঙ্গে স্পেশাল ফোর্সের অভিযান চলছে। আর অভিযানের নেতৃত্ব দিচ্ছেন চিত্রনায়ক নিরব। ছবি দেখার পর যে কেউ অবাক হবে এমনটাই স্বাভাবিক। গাজীপুরের ভাওয়াল বনে হয়তো সত্যিই বড় ধরণের কোনও অভিযান চলছে।

বাস্তবে ঠিক এরকম নয়। গাজীপুরে ‘অফিসার রিটার্নস’ সিনেমার শুটিং চলছে। আর এই ছবিগুলো সিনেমার চলমান শুটিংয়ের।

গত ১ নভেম্বর চিত্রনায়ক নিরব-জলি জুটির ‘অফিসার রিটার্নস’ সিনেমার শুটিং শুরু হয় গাজীপুর। ঢাকা ও গাজীপুরে প্রথম লটে ১০ দিন শুটিংয়ের জন্য নির্ধারিত সময় ছিলো। এ লটে গাজীপুরের ভাওয়াল বনের গহীন অরণ্যে ‘অফিসার রিটার্নস’ সিনেমার কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করা হয়। তবে এ লটে নায়িকা জলির কোনও দৃশ্য নেই।

স্বাধীন মাহমুদ, তিনি আইন শৃঙ্খলা বাহিনীর একটি বিশেষ বাহিনী ‘স্পেশাল ফোর্স’- এর একজন ডেডিকেটেড অফিসার। অপরাধ দমনে আপোষহীন একজন অফিসার তিনি। আর এই স্বাধীন মাহমুদের ভূমিকায় অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক নিরব। ‘অফিসার রিটার্নস’ সিনেমায় নিরবকে আগের অন্যান্য লুকের থেকে ভিন্ন লুকে দেখা যাচ্ছে।

চিত্রনায়ক নিরব জানান, এটা অনেক চ্যালেঞ্জিং কাজ। এর থেকে চ্যালেঞ্জিং ছিল প্রথম লটের শুটিং। বনের এতো গভীরে সুনসান জায়গায় শুটিং হয়েছে যেখানে মানুষজনের সচরাচর চলাফেরা নেই। মাঝে মাঝে নিজেরই ভয় লেগেছে। তারপরেও কাজগুলো অনেক ভালো হয়েছে। আমি বেশ তৃপ্ত।

চলতি বছরের মে মাসে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’ সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হয়। এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধেন চিত্রনায়ক নিরব-জলি। মহরতের পর শিডিউলজনিত কিছু ত্রুটির কারণে সিনেমার শুটিং কিছুটা পিছিয়ে যায়।

‘অফিসার রিটার্নস’ সিনেমায় নিরব-জলি জুটি ছাড়াও আরও অভিনয় করেছেন আলেক জান্ডার বো, সাদেক বাচ্চু, শক্তি খান, নিশু, শিমুল খান প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162