এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / আন্তর্জাতিক / গণমাধ্যম বলছে মরেছে, পুলিশ বলছে জীবিত!
আন্তর্জাতিক ডেস্ক, ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 7 November, 2018 at 6:51 PM, Update: 07.11.2018 7:11:41 PM, Count : 198
গণমাধ্যম বলছে মরেছে, পুলিশ বলছে জীবিত!

গণমাধ্যম বলছে মরেছে, পুলিশ বলছে জীবিত!

মিয়ানমার ও চীন সীমান্ত এলাকায় ভয়াবহ এক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ভারতের নিষিদ্ধ ঘোষিত বিচ্ছিন্নতাবাদী সংগঠন ইউনাইটেড লিবারেশন ফ্রন্ট অব আসামের (উলফা) প্রধান পরেশ বড়ুয়া। এ নেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে ভারতের উত্তর-পূর্বাঞ্চলের রাজ্য আসামের মোস্ট ওয়ান্টেড সংবাদ মাধ্যম। এমনই জানিয়েছেন দ্য সেন্টিনাল আসাম।

উলফা প্রধানের মৃত্যুর বিষয়টি গণমাধ্যম স্বীকার করলে সংগঠনটির সাবেক প্রধান অনুপ চেটিয়া বর্তমান প্রধানের মৃত্যুর বিষয়টি অস্বীকার করছেন। তিনি বলছেন, পরেশ বড়ুয়া দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। এখনও তার মৃত্যু হয়নি। বর্তমান প্রধান মিয়ানমার-চীন সীমান্তে চীনের রুইলি শহরের নিকট ভয়াবহ এ দুর্ঘটনার শিকার হন।

এদিকে আসাম রাজ্য পুলিশের শীর্ষ কর্মকর্তা পল্লব ভট্টাচার্য উলফা সংগঠনের বর্তমান প্রধান জঙ্গি নেতা গুরুতর আহত বলে বিষয়টি নিশ্চিত করেছেন। কিন্তু তিনি বিচ্ছিন্নতাবাদী এই জঙ্গি নেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করতে পারেননি।

উল্লেখ্য, উলফা প্রধান পরেশ বড়ুয়ার মৃত্যুর সংবাদে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে পুরো ভারতজুড়ে। যদিও এখন পর্যন্ত তার মৃত্যুর বিষয়টি যাচাই করা সম্ভব হয়নি বলে জানিয়েছে দেশটির বিভিন্ন সংবাদমাধ্যম।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162