এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / রাজনীতি / রোডমার্চ স্থগিত, রাজশাহীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 7 November, 2018 at 7:58 PM, Update: 07.11.2018 8:21:05 PM, Count : 130
রোডমার্চ স্থগিত, রাজশাহীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

রোডমার্চ স্থগিত, রাজশাহীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ৭ দফা দাবি ও ১১ দফা লক্ষ্য আদায়ে পূর্বঘোষিত রোডমার্চ কর্মসূচি স্থগিত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। তবে ৯ নভেম্বর রাজশাহীতে সমাবেশ করবেন দলের শীর্ষনেতারা

বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যায় বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবীর খান সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তবে কী কারণে রোডমার্চ কর্মসূচি স্থগিত করা হয়েছে তা জানাতে পারেননি তিনি।

এদিকে গণফোরামের শীর্ষনেতারা জানান, রাজনৈতিক কারণে রোডমার্চ স্থগিত করা হলেও রাজশাহীতে সমাবেশ হবে। এর আগে মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ৮ নভেম্বর রাজশাহীর উদ্দেশে রোডমার্চ এবং ৯ নভেম্বর সমাবেশ কর্মসূচি ঘোষণা করেন। তিনি বলেন, আমাদের এর পরের কর্মসূচি হলো, খুলনায় জনসভা। তারপরও দাবি না মানলে নির্বাচন কমিশন অভিমুখে লংমার্চ করা হবে। এদিন গণফোরামের নেতারা জানান, আমাদের কর্মসূচিতে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। রোডমার্চ থেকে পথে পথে যে গণসংযোগ কর্মসূচি ছিল, সেটা হবে না। তবে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা রাজশাহীতে সমাবেশ করবেন।

বুধবার আওয়ামী লীগ ও ১৪ দলের সঙ্গে দ্বিতীয় দফায় বৈঠক শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা কিন্তু আন্দোলনের মধ্যেই আছি। সংলাপকেও আমরা আন্দোলনের অংশ হিসেবে দেখছি। আমরা আমাদের সাত দফা দাবি নিয়ে গিয়েছিলাম। সরকার যদি আমাদের দাবি না মানে, বৃহস্পতিবার তফসিল ঘোষণা করে, তাহলে আমরা আগেই আমাদের কর্মসূচি ঘোষণা করে রেখেছি। আমরা নির্বাচন কমিশন অভিমুখে পদযাত্রা করব। এ সময় ৮ নভেম্বর রোডমার্চ এবং ৯ নভেম্বর রাজশাহীতে সমাবেশ হবে বলেও জানিয়েছিলেন তিনি।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162