এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / জাতীয় / কাল সংলাপ পরবর্তী বিষয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন
নিজস্ব প্র্রতিবেদক, ঢাকা।।ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 7 November, 2018 at 9:12 PM, Update: 07.11.2018 9:15:21 PM, Count : 92
কাল সংলাপ পরবর্তী বিষয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

কাল সংলাপ পরবর্তী বিষয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট ও বিভিন্ন রাজনৈতিক দলগুলোর সঙ্গে অনুষ্ঠিত সংলাপের বিষয়ে আগামীকাল বৃহস্পতিবার (৮ নভেম্বর) সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি নিশ্চিত করেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

আজ বুধবার (৭ নভেম্বর) তিনি জানান, আগামীকাল দুপুর ১ টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে এই সংবাদ সম্মেলন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বহুল প্রত্যাশিত এই সংলাপ আজ রাতে ১৪ দলীয় জোট ও ২৫টি রাজনৈতিক দলের অনুষ্ঠান মধ্যাকার শেষ হবে।

এর আগে গত ১ নভেম্বর আ’লীগ ও ১৪ দলীয় জোটের সঙ্গে ড. কামাল হোসেন নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের আলোচনার মধ্য দিয়ে সংলাপের শুরু হয়। আজ সকালেও এই দুই জোটের মধ্যে দ্বিতীয় দফার মতো গণভবনে সংলাপ হয়।

ড. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে যুক্তফ্রন্টের সঙ্গে ২ নভেম্বর, ১৪ দলীয় নেতৃবৃন্দের সঙ্গে ৪ নভেম্বর এবং এইচ এম এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের সংলাপ ৫ নভেম্বর অনুষ্ঠিত হয়।

অন্যদিকে গত ৬ নভেম্বর ১৪ দলীয় জোটের সঙ্গে ১২টি উল্লেখযোগ্য ইসলামিক দল ও আটটি বাম দলীয় মোর্চা বাম গণতান্ত্রিক জোটের সংলাপ হয়।

গতকাল মঙ্গলবার (৬ নভেম্বর) গণভবনে গণমাধ্যমকর্মীদের আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, ৭ নভেম্বরের পর আর কোনও সংলাপ অনুষ্ঠিত হবে না।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162