সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / রাজনীতি / পুরনো ঠিকানায় খালেদা জিয়া
নিজস্ব প্রতিবেদক, ঢাকা।।ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 8 November, 2018 at 4:18 PM, Count : 91
পুরনো ঠিকানায় খালেদা জিয়া

পুরনো ঠিকানায় খালেদা জিয়া

আজকের মতো নাইকো দুর্নীতি মামলার শুনানি শেষ হয়েছে। তবে পরবর্তী শুনানির জন্য আগামী বুধবার (১৪ নভেম্বর) দিন ধার্য করা হয়েছে। আদালতে খালেদার শুনানি শেষে তাকে আবারো রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ নভেম্বর) বেলা সোয়া ১১ টার দিকে তাকে পুরানো ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে নেয়ার জন্য হাসপাতালের ৬১২ নম্বর কক্ষ থেকে বের করা হয়। কারাগারে স্থাপিত আদালতে নাইকো দুর্নীতি মামলায় হাজিরা দেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

গতকাল বুধবার নাইকো দুর্নীতি মামলার বিচারের জন্য কারাগার ভবনে ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতের অস্থায়ী এজলাস বসানোর আদেশ জারি করার পর আজ বৃহস্পতিবার মামলার প্রধান আসামি বেগম জিয়াকে ওই আদালতে হাজিরা দেন।

এর আগে আদালতে হাজিরা শেষে খালেদা জিয়াকে পুনঃরায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আনা হবে, না কারাগারে নেয়া হবে তা তাৎক্ষণিকভাবে কেউ নিশ্চিত করতে পারছিল না। তবে বিএনপি চেয়ারপারসনকে কারাগারে নেয়ার আগেই হাসপাতাল থেকে তার ব্যক্তিগত সকল চিনিসপত্র একটি গাড়ি করে নিয়ে যাওয়া হয়।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই বিএসএমএমইউ এর চারপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। আশপাশের এলাকায় মোতায়েন করা হয় বিপুল সংখ্যক পুলিশ সদস্য। একইভাবে নিরাপত্তা জোরদার করা হয় নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাগারের আশপাশও।

গত ৬ অক্টোবর কারাগার থেকে চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। ৩০ অক্টোবর খালেদা জিয়ার সাজা পাঁচ বছর বাড়িয়ে ১০ বছরের কারাদণ্ড দেন হাইকোর্ট।

উল্লেখ্য, দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় গত ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন নিম্ন আদালত। ওই দিনই তাকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাগারে নেয়া হয়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162