এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / শেষ পাতা / অসুস্থ খালেদাকে জোর করে আদালতে নেওয়া হয়েছে : ফখরুল
ডেসটিনি রিপোর্ট
Published : Friday, 9 November, 2018 at 9:31 PM, Count : 26
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে নাইকো দুর্নীতি মামলার শুনানিতে আদালতে হাজির করার বিষয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অসুস্থ খালেদা জিয়াকে সরকার জোর করে ও বেআইনিভাবে হাসপাতাল থেকে আদালতে নেওয়া হয়েছে।
গতকাল বৃহস্পতিবার পুরান ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতে নাইকো মামলার অভিযোগ গঠনের আংশিক শুনানি হওয়ার পর বাইরে অপেক্ষমাণ সাংবাদিকদের এ কথা বলেন ফখরুল। এসময় তার সঙ্গে ছিলেন মামলার আসামি ব্যারিস্টার মওদুদ আহমদসহ আইনজীবীরা।
বিএনপি মহাসচিব বলেন, অসুস্থ খালেদা জিয়াকে সরকার জোর করে ও বেআইনিভাবে হাসপাতাল থেকে আদালতে নেওয়া হয়েছে। মেডিকেল বোর্ড বলেছে, তিনি অত্যন্ত অসুস্থ। আর মেডিকেল বোর্ড তাকে হাসপাতাল থেকে ডিসচার্জ সার্টিফিকেট (ছাড়পত্র) দিয়েছে বলে আমাদের জানা নেই, অন্য কাউকে দিয়ে ছাড়পত্র তৈরি করেছে সরকার। সরকার রাজনৈতিক প্রতিহিংসা থেকে এ কাজ করেছে। এর তীব্র নিন্দা জানাই। ফখরুল অসুস্থ খালেদা জিয়ার সুচিকিৎসা ও তার মুক্তির জোর দাবি জানান।
এর আগে, বেলা ১১টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি প্রধানকে সেখান থেকে বের করে কালো রঙের একটি গাড়িতে করে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নিয়ে যাওয়া হয়। ১১টা ৩৫ মিনিটের দিকে কারাগারে ঢোকে খালেদাকে বহনকারী গাড়িটি। বেলা পৌনে ১২টার দিকে কারাগারে স্থাপিত আদালতে তোলা হয় খালেদা জিয়াকে।
গতকাল শুনানি মুলতবির আদেশের পর হুইল চেয়ারে চড়িয়েই খালেদাকে ফের কারাগারে ঢোকানো হয়। নাইকো দুর্নীতি মামলার বিচার এর আগে বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থপিত আদালতে হতো। তবে বৃহস্পতিবার আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি শুরু হওয়ার আগে বুধবার (৭ নভেম্বর) কারাগার ভবনে ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতের অস্থায়ী এজলাস বসানোর আদেশ জারি হয়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162