সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / শেয়ার বাজার ও বাণিজ্য / লোটোর এএমএফ ‘অ্যাডাপ্টো মেমোরি ফোম’ টেকনোলজি ক্যাম্পেইন এর উদ্বোধন
ডেসটিনি অনলাইন :
Published : Friday, 23 November, 2018 at 8:13 PM, Update: 23.11.2018 9:12:10 PM, Count : 117
লোটোর এএমএফ  ‘অ্যাডাপ্টো মেমোরি ফোম’ টেকনোলজি ক্যাম্পেইন এর উদ্বোধন

লোটোর এএমএফ ‘অ্যাডাপ্টো মেমোরি ফোম’ টেকনোলজি ক্যাম্পেইন এর উদ্বোধন

লোটো  বাংলাদেশে নাম্বার ওয়ানইটালিয়ান ব্র্যান্ড,সম্প্রতি বাংলাদেশে এর একটি অনন্য প্রযুক্তি এএমএফ অ্যাডাপ্টো মেমোরি ফোম টেকনোলজিক্যাম্পেইন এর উদ্বোধনের মাধ্যমে এর বাজারজাতকরণ শুরু করেছে। লোটো স্পোর্ট ইটালিয়ার প্রেসিডেন্টমি আন্দ্রেয়া টোমাট, ঢাকার স্থানীয়একটি পাঁচতারা হোটেলে এই অ্যাডাপ্টো মেমোরি ফোম টেকনোলজি ক্যাম্পেইন এর উদ্বোধন করেন।

সুস্থ থাকতে প্রতিদিনই নিয়মিত হালকা শারিরীক পরিশ্রম করাটা জরুরী। তাই লোটো মনে করে যে সুস্থ ও স্বাভাবিক থাকতে, নিজের যত্ন নিতে এবং জীবনকে পরিপূর্ণভাবে উপভোগ করতে যা দরকার, প্রতিটি মানুষেরতাই বেছে নেয়া জরুরি। লোটো রিসার্চ ল্যাবরেটরিতে উদ্ভাবিত ইউরোপিয়ান লাইফস্টাইলের এই এ্যাডাপ্টো মেমোরি ফোমইনসোল দৈনন্দিন প্রতিটি কাজের সময়ই পায়ের যত্নে থাকে সচেষ্ট যা নিশ্চিতকরে সর্বোচ্চ আরাম এবংকর্মক্ষমতা বাড়িয়ে তোলে বহুগুণ। কর্মক্ষেত্রে, হাঁটা বা দৌড়ানোর সময় অথবা জিমে এ্যাডাপ্টো মেমোরি ফোম-এর গুরুত্ব অপরিসীম। লং মেমোরিযুক্ত এই ইনসোল অত্যন্ত হালকা, ব্যাকটেরিয়া ফ্রি এবং সহজেই পরিষ্কার করা যায়।

উদ্বোধনী অনুষ্ঠানে একটি অডিও ভিজুয়াল প্রেজেন্টেশনের মাধ্যমে বিশ্বব্যাপী লোটোর কার্যক্রম তুলে ধরা হয়। পাশাপাশি ২০১৭-২০১৮ সালের বেস্ট লোটো ফ্র্যাঞ্চাইজি হিসেবে চান্দনা চৌরাস্তা, গাজীপুরের জনাব রশিদকে পুরস্কৃত করা হয়। এছাড়াও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে লোটো বাংলাদেশ দেশের সুবিধাবঞ্চিত মেধাবীছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষাবৃত্তি ঘোষণা করে এবং ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে এই শিক্ষাবৃত্তির ঘোষণা পত্র হস্তান্তর করাহয়। অনুষ্ঠানশেষে লোটোর ট্রেন্ডি এবংফ্যাশনেবলআউটফিট-এ সজ্জিত মডেলদের একটি মনোজ্ঞফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

এই ক্যাম্পেইন উপলক্ষে লোটো’র যেকোনো আউটলেট থেকে ১৫০০ টাকা বাতার ঊর্দ্ধে যেকোনো লোটো সু কিনলেই বিনামূল্যে সাথে পাওয়া যাবে একজোড়া এ্যাডাপ্টো মেমোরি ফোম (এএমএফ) ইনসোল। দেশের যেকোনো লোটো ফ্ল্যাগশীপ আউটলেটে এই অফার ডিসেম্বর ২০১৮ পর্যন্ত চলবে। গত ৪৫ বছরধরে লোটো স্পোর্ট ইটালিয়া বিশ্বের ১১০টিরও বেশি দেশে সফলভাবে এরকার্যক্রম পরিচালনা করে আসছে।বাংলাদেশে এখন ৫০০টিরও বেশি ডিজাইনের স্পোর্টস এন্ড লাইফস্টাইল সুজ, স্পোর্টসস্যান্ডেল, পোলোশার্ট, টি-শার্ট, জার্সি, ব্যাগ, পারসোনাল কেয়ার প্রোডাক্ট একই ছাদের নিচে পাওয়া যাচ্ছে।

জনপ্রিয় স্পোর্টস এন্ড লাইফস্টাইল ব্র্যান্ড লোটোএখন বাংলাদেশে ১৫০টিরও বেশি আউটলেটের মাধ্যমে সব বয়সের কাস্টমারদের চাহিদা পূরণ করে যাচ্ছে।জনপ্রিয় ক্রিকেট তারকা মুশফিকুররহীম বাংলাদেশে লোটোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর।
 উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লোটো বাংলাদেশের কর্মকর্তা, আমন্ত্রিতঅতিথি এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162