সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / টঙ্গীর ইজতেমায় হামলা: প্রতিবাদে বাঁশখালী তাবলীগের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান
শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:ডেসটিনি অনলাইন :
Published : Monday, 3 December, 2018 at 3:58 PM, Count : 626
টঙ্গীর ইজতেমায় হামলা:  প্রতিবাদে বাঁশখালী তাবলীগের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

টঙ্গীর ইজতেমায় হামলা: প্রতিবাদে বাঁশখালী তাবলীগের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

টঙ্গীর ইজতেমার ময়দানে উলামা-মাশায়েক, মাদরাসার ছাত্র ও তাবলীগি সাথীদের ওপর বিতর্কিত আলেম মাওলানা সা’দ কান্ধলবীর অনুসারী ছৈয়দ ওয়াসিফুল ইসলাম নেতৃত্বে  নৃশংস হামলার প্রতিবাদে সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাঁশখালীতে বিক্ষোভ মিছিল করেছেন আলেম উলামা, তাবলীগ সাথীসহ ও তৌহিদী জনতা।

মিছিলটি বাঁশখালী প্রধানসড়কের উপজেলা সদরে প্রদক্ষিণ করে দুপুরে বাঁশখালী জামেয়া ইসলামিয়া মাখজানুল উলুম বাইঙ্গাপাড়া (বাঁশখালী বড় মাদরাসা) প্রাঙ্গনে বাঁশখালীর বিভিন্ন মাদরাসার আলেম ওলামা ও তাবলীগ সাথীরা এক প্রতিবাদ সমাবেশে চলমান সংকট নিরসনে এবং ইজতেমা ময়দানে সাদপন্থীরা যে অতর্কিত  হামলা চালিয়েছিল তাদেরকে অনতিবিলম্ভে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবী জানান।

সমাবেশ শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা বরাবর স্মারকলিপি প্রদান করেন।

বাঁশখালীর সর্বস্তরের ওলামা মাশায়েখ ও তাবলীগ সাথীদের ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিলটি চাম্বল আইনুল ইসলাম মাদরাসার পরিচালক পীরে কামেল আল্লামা শাহ আব্দুল জলিল এর সভাপতিত্বে  অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মনকিচর এমদাদুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা আবু বক্কর, ছনুয়া মাদরাসার পরিচালক মুফতি মাওলানা আবু তৈয়্যব কাছেমী, তাবলীগ জামাতের বাঁশখালী শাখার মুরব্বী মাওলানা মোস্তফা আলী, ভাদালিয়া মাদনাসার পরিচালক মাওলানা খলিল, সরল মাদরাসার পরিচালক মাওলানা আব্দুল মালেক, মাওলানা ফোজাইল বিন আব্দুল জলিল,মাওলানা আব্দুর রহমান বিন আব্দুস সোবহান, মাওলানা আবু বক্কর, মাওলানা এজাজ, মাওলানা ওসমান, মাওলানা বেলাল, মাওলানা দেলোয়ার, মাওলানা নাছির, মাওলানা শওকত, মাওলানা সেলিম প্রমূখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162