সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / রজত জয়ন্তীতে সানী-মৌসুমী
আজ আনন্দ প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Monday, 3 December, 2018 at 5:25 PM, Count : 575
রজত জয়ন্তীতে সানী-মৌসুমী

রজত জয়ন্তীতে সানী-মৌসুমী

১৯৯৪ সালের ২ ডিসেম্বর ওমর সানী মৌসুমী জুটির প্রথম সিনেমা ‘দোলা’ মুক্তি পেয়েছিলো। সেই হিসেবে সিনেমার পর্দায় জুটি হিসেবে তারা রজত জয়ন্তীতে পদার্পণ করেছেন। দীর্ঘদিনের এই পথ চলায় সিনেমার পর্দায় যেমন জুটি হিসেবে তারা দুজন আকাশচুম্বী সফলতা অর্জন করেছেন ঠিক তেমনি দাম্পত্য জীবনেও তারা দুজন সুখী তারকা দম্পতির দৃষ্টান্তও স্থাপন করেছেন।

প্রিয়দর্শিনী মৌসুমী ভালোবেসে চিত্রনায়ক ওমর সানীকে বিয়ে করেছিলেন ১৯৯৬ সালের ২ আগস্ট। ‘দোলা’ সিনেমার পর ওমর সানী-মৌসুমী জুটিবদ্ধ হয়ে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানী’, ‘প্রিয় তুমি’সহ আরও বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। ওমর সানী বলেন, মহান আল্লাহর অশেষ রহমতে আমি এবং মৌসুমী বেশ ভালো আছি, সবার দোয়ায় আমরা বেশ শান্তিতে আছি। আর সিনেমার পর্দায় আমার এবং মৌসুমীর পথচলার পঁচিশ বছর কীভাবে যে পেরিয়ে গেলো তা টেরই পাইনি। দর্শকের ভালোবাসা আমরা এতটা পথ এত সুন্দরভাবে পাড়ি দিতে পেরেছি এজন্য দর্শকের প্রতি আমাদের অনেক কৃতজ্ঞতা। 

প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, আল্লাহর অশেষ রহমতে আমরা সুখে-দুঃখে একসঙ্গে প্রায় দুই যুগ পার করেছি। আমাদের দুই সন্তান ফারদিন এবং ফাইজাকে মানুষের মতো মানুষ করার চেষ্টা করছি। নিজেদের জীবনের কিছুটা গল্প এরইমধ্যে দর্শকের কাছে তুলে ধরার চেষ্টা করছি ‘ভালোবাসার বিশ বছর’-টেলিফিল্মে। সিনেমার পর্দায় জুটি হিসেবে আমাদের পথচলার এতটা সময় পেরিয়ে গেছে সেটা আসলে আলাদা করে ভাবার সুযোগও পাইনি। বাংলা চলচ্চিত্রে ওমর সানীর সম্পৃক্ততা নূর হোসেন বলাইয়ের ‘এই নিয়ে সংসার’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে হলেও দর্শকের সামনে ওমর সানীকে সবার আগে তুলে ধরেন পরিচালিক দারাশিকো তার ‘চাঁদের আলো’ ছবির মাধ্যমে। 

অন্যদিকে ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় সালমান শাহর সঙ্গে জুটিবদ্ধ হয়ে সিনেমায় মৌসুমীর যাত্রা শুরু হয়। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162