সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / সুস্থ হচ্ছেন আমজাদ হোসেন
আজ আনন্দ প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Monday, 3 December, 2018 at 5:58 PM, Update: 03.12.2018 6:02:04 PM, Count : 584
সুস্থ হচ্ছেন আমজাদ হোসেন

সুস্থ হচ্ছেন আমজাদ হোসেন

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা চলছে দেশীয় চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নির্মাতা আমজাদ হোসেনের। পাঁচ দিন ধরে ওই হাসপাতালে আছেন তিনি। সঙ্গে আছেন তার দুই ছেলে সোহেল আরমান ও সাজ্জাদ হোসেন দোদুল।

নির্মাতা সোহেল আরমান জানিয়েছেন, আমজাদ হোসেনের শারীরিক অবস্থার এখন কিছুটা উন্নতি হয়েছে। দুদিন পর ডাক্তার পোংসাথর্ন (নিউরো মেডিসিন ইনটেনসিভ কেয়ার) আজ দুপুরে আমাকে ডেকে কথা বললেন। সঙ্গে বগ ভাইয়াও ছিল। খুব ঘাবড়ে যাচ্ছিলাম। ডাক্তার সেটা বুঝতে পেরে বললেন, তোমার বাবার অবস্থা আগের চেয়ে ভালো। তাদের দেয়া ট্রিটমেন্ট আর মেডিসিন খুব ভালো কাজ করছে বাবার ওপর। বাবার কিডনি ক্রিটিনাইন লেভেল কমেছে, ইনফেকশনগুলো আর বাড়েনি, ব্লাড প্রেশার স্বাভাবিক হচ্ছে, হার্টবিটের রেসপন্সও ভালো। 

আরও ভালো লাগলো যখন জানলাম বাবার যে প্লাটিলেটস ২০ হাজারে নেমে গিয়েছিল তা এখন ৫৫ হাজারের একটু উপরে। বাকি থাকলো ব্রেন ড্যামেজের বিষয়টা। এটা নিয়ে ডাক্তাররা ৭ দিন পর বলতে পারবেন। আদৌ বাবা তার স্মৃতিশক্তি বা চোখ খুলে তাকাতে পারবেন কি-না। বাবার মাথায় অনেক উন্নতমানের মেডিসিন পাঠানো হচ্ছে। এইসব তথ্য দিয়ে বাবার ডাক্তার বেরিয়ে গেলেন। যাওয়ার সময় উনিও সৃষ্টিকর্তার কাছে দোয়া করলেন আর আমাদের দুই ভাইকে বললেন, লেটস হোপ অ্যান্ড প্রে। উই আর ডুইং আওয়ার লেভেল বেস্ট।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162