সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / রাঙ্গা জাপার মহাসচিব হওয়ায় রংপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
রংপুর ব্যুরো।।ডেসটিনি অনলাইন :
Published : Monday, 3 December, 2018 at 6:09 PM, Count : 796
রাঙ্গা জাপার মহাসচিব হওয়ায় রংপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

রাঙ্গা জাপার মহাসচিব হওয়ায় রংপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

জাতীয় পার্টির (জাপা) নতুন মহাসচিব হিসেবে মসিউর রহমান রাঙ্গাকে নিয়োগ দেওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ হয়েছে। আজ সোমবার দুপুরে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতা-কর্মীরা এ কর্মসূচী পালন করেন। বেলা ৩টায় রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। 

এসময় মিছিল থেকে দলীয় চেয়ারম্যান এইচএম এরশাদ ও নতুন মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে শুভেচ্ছা জানিয়ে স্লোগান দেন নেতা-কর্মীরা। মিছিল শেষে নগরীর বিভিন্নস্থানে মিষ্টি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, মহানগর জাপার সভাপতি ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জেলা জাপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খতিবর রহমান, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শামীম সিদ্দিকী, সদর উপজেলা জাপার সভাপতি আতাউর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম প্রামাণিক, জেলা প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপনসহ জেলা ও মহানগর জাপার অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা। 

এরআগে দুপুর দুইটায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গার নির্বাচনী এলাকা রংপুর-১ (গঙ্গাচড়া ও সিটি আংশিক) আসনে গঙ্গাচড়া উপজেলা জাপার সভাপতি হাজী সামসুল আলম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের নেতৃত্বে মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। এদিকে সোমবার বেলা ১১টায় জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে দিয়ে দলের প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গাকে নতুন মহাসচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়। এরআগে এবিএম রুহুল আমিন হাওলাদারকে মহাসচিব পদ থেকে অব্যাহতি দেন হুসেইন মুহম্মদ এরশাদ। দলীয় গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মসিউর রহমান রাঙ্গা রংপুর জেলা জাপার সভাপতি এবং দলের প্রেসিডিয়াম সদস্য। তিনি বর্তমান সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী।  


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162