সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / অতঃপর প্রিয়াঙ্কার বিয়ের ছবি প্রকাশ
বিনোদন ডেস্ক, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 4 December, 2018 at 8:00 PM, Update: 04.12.2018 8:03:10 PM, Count : 133
অতঃপর প্রিয়াঙ্কার বিয়ের ছবি প্রকাশ

অতঃপর প্রিয়াঙ্কার বিয়ের ছবি প্রকাশ

‘পৃথিবীর প্রতিটি মেয়েরই বিয়েতে প্রিন্সেস হওয়ার স্বপ্ন থাকে’ পিপল ম্যাগাজিনকে এমনই বলেছিলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে পিপল ম্যাগাজিন থেকে প্রকাশ করা হয় বলি তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও গায়ক নিক জোনাসের বিয়ের বহু প্রতীক্ষিত ছবি।

গত ১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেসে হিন্দু এবং খ্রিস্টান রীতিতে এ দুই তারকার বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠানে অতিথিদের ক্যামেরা সঙ্গে করে প্রবেশে নিষেধাজ্ঞা ছিল। সে জন্য বিয়ের কোনও ছবি প্রকাশ পায়নি। তাই অগুণিত ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন যে কখন তাদের প্রিয় নায়িকাকে বউ সাজে দেখতে পাবে।
অতঃপর প্রিয়াঙ্কার বিয়ের ছবি প্রকাশ

অতঃপর প্রিয়াঙ্কার বিয়ের ছবি প্রকাশ

পিপল ম্যাগাজিনটিতে প্রিয়াঙ্কার বিয়ের বেশ কয়েকটি অফিসিয়াল ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যায়, খ্রিস্টান রীতির বিয়েতে রাফ লরেনের সাদা গাউন পরেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার পড়নের গাউনের সঙ্গে ওড়নাটি ছিল ৭৫ ফুট লম্বা। স্বামী নিক জোনাস ছিল কালো স্যুট।

এদিকে হিন্দু রীতির বিয়েতে দেখা যায় প্রিয়াঙ্কা সিঁদুর লাল লেহেঙ্গা পরেছেন এবং স্বামী নিক জোনাস পরেছেণ অফ-হোয়াইট শেরওয়ানী।

প্রিয়াঙ্কা জানান, বিয়ের যাবতীয় সব যেভাবে চেয়েছিলেন তিনি ঠিক সেভাবেই হয়েছে। প্রয়াত বাবাকে অনেক বেশি মনে পড়েছে তার। আর যাবতীয় সব মিলে নিজের বিয়ের অনুষ্ঠানে অনেকটা ইমোশনাল ছিলেন বলি তারকা প্রিয়াঙ্কা চোপড়া।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162