সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / রাজনীতি / মন্ত্রিত্ব চলে গেলে সাংবাদিকতা করব : কাদের
নিজস্ব প্রতিবেদক, ঢাকা।।ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 5 December, 2018 at 6:41 PM, Update: 05.12.2018 6:45:26 PM, Count : 209
মন্ত্রিত্ব চলে গেলে সাংবাদিকতা করব : কাদের

মন্ত্রিত্ব চলে গেলে সাংবাদিকতা করব : কাদের

মন্ত্রিত্ব চলে গেলে আবারও সাংবাদিকতায় ফিরবেন বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বুধবার (৫ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মন্ত্রিত্ব চলে গেলে তখন কি করবেন- সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের জানান, আমি আগে সাংবাদিক ছিলাম। সারা জীবন তো আর মন্ত্রিত্ব থাকবে না, সব সময় মন্ত্রিত্ব থাকবে এরকম তো কোনও কথা নেই। আর আমি এই অহংকারও করি না যে, সব সময় মন্ত্রিত্ব থাকবে। তিনি আরও বলেন, অনেক বাঘা বাঘা মন্ত্রীরা এখন আর নেই। আমার মন্ত্রিত্ব চলে গেলে আবার সাংবাদিক হয়ে যাব।

সরকার দেশের মানুষকে খেয়ে ফেলছে এবং আগামী ১০ তারিখের পর রাস্তায় নামবে জনগণ- মান্নার এমন বক্তব্যের জবাবে কাদের বলেন, একটু অপেক্ষা করুন মান্না সাহেব। সরকার কেমন ভূমিকা পালন করছে তা ৩০ তারিখের ভোটে বুঝিয়ে দিবে জনগণ।

আ’লীগ সাধারণ সম্পাদক এসময় বিরোধী দলের নেতাদের আন্দোলনে নামার হুঁশিয়ারি নিয়ে বলেন, ১০ বছরে তারা নামলো না, ১০ তারিখের পর আন্দোলন করবে। মনে হচ্ছে তারা হেরে গিয়ে আন্দোলন করবে, এই তো? দেখা যাক কে আসে আন্দোলন করতে। মানুষ না থাকলে তো আন্দোলন হয় না। মানুষের সাড়া নেই বলেই তারা এই ১০ বছরে কোনও আন্দোলন করতে পারেনি।

বিজয়ের মাসে ভোট অনুষ্ঠিত হওয়ায় বিএনপির মন খারাপ মন্তব্য করে আ’লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, এবার উৎসবের মতো ভোট হবে বিধায় তাদের মনটা একটু খারাপ।

প্রসঙ্গত, আ’লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক করেন। তিনি ছাত্রজীবনে রাজনীতির পাশাপাশি সাংবাদিকতা ও লেখালেখি করতেন। দীর্ঘ সময় বাংলার বাণী পত্রিকার সহকারী সম্পাদকের দায়িত্বও পালন করেছেন আ’লীগের এই নেতা। এছাড়াও তার লেখা কয়েকটি বইও প্রকাশ হয়েছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162