সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / ‘কাঠ গোলাপ’ প্রেমের গল্পে বিপাশা
শাহজাদা সেলিম রেজা, নিজস্ব প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 5 December, 2018 at 7:41 PM, Update: 05.12.2018 7:45:15 PM, Count : 115
‘কাঠ গোলাপ’ প্রেমের গল্পে বিপাশা

‘কাঠ গোলাপ’ প্রেমের গল্পে বিপাশা

ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যাচ্ছেন লাক্স তারকা বিপাশা কবির। আইটেম গান ছাড়াও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। আর এবার এই লাক্স তারকা অভিনয় করলেন ‘কাঠ গোলাপ’ নামের একটি স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে।

রুবেল আনুশ পরিচালিত ‘কাঠ গোলাপ’- এ বিপাশার বিপরীতে থাকছেন বাপ্পীরাজ। রুবেল আনুশ নিজেই এর গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন।

রুবেল আনুশ জানান, ‘কাঠ গোলাপ’ স্বল্পদৈর্ঘে কেবল মাত্র একটি প্রেমের গল্প তুলে ধরা হয়নি। এর প্রতিটি দৃশ্যে আমাদের সকলের চোখ এড়িয়ে যাওয়ার গল্প বলা হয়েছে। এতে শুভ্রকে দেখা যাবে সে প্রফেশনালভাবে সৌখিন কিছু লোকের বাসায় সকালবেলা ফুল ডেলিভারি দেয়। বাকী সব বাসার মতো মারিয়াদের বাসাতেও ফুল ডেলিভারি দেয় শুভ্র। প্রথম মারিয়াদের বাসায় শুভ্র যেদিন ফুল ডেলিভারি দেয় সেদিন শুভ্রর হাতের ছোঁয়া ভিন্ন অনুভূতি জাগায় মারিয়ার।

শুভ্র রোজ ফুল দিতে আসে মারিয়াদের বাসায়, সময়ের সঙ্গে সঙ্গে শুভ্রর প্রতি দুর্বল হতে থাকে মারিয়া। কিন্তু একটা সময় দৃষ্টিহীন মারিয়ার মনে প্রচন্ড ইচ্ছা জাগে শুভ্রকে দেখার জন্য। মারিয়ার এই ইচ্ছে আদৌ কখনো বাস্তবে রূপ নিবে কিনা তা জানার জন্যই দেখতে হবে স্বল্পদৈর্ঘ ‘কাঠ গোলাপ’।

সূত্রের বরাত জানা গেছে, শিগগিরই স্বল্পদৈর্ঘ এ চলচ্চিত্রটি অনলাইন মাধ্যমে মুক্তি পাবে।

উল্লেখ্য, ২০১২ সালে বিপাশা কবির দেশিয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত একটি সিনেমার আইটেম গানের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক করেন। তারপর আর পিছনের দিকে ফিরে তাকাতে হয়নি বিপাশার।

বিপাশা কবির নিয়মিত আইটেম গানে পারফর্ম করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

বিপাশা কবির ২০১৬ সালে ‘গুন্ডামী’ সিনেমায় নায়িকার চরিত্রে অভিনয়ের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক করেন। তারপর ‘বাজে ছেলে-দ্য লোফার’, ‘খাস জমিন’ ও ‘ক্রাইম রোড’ সিনোময় নায়িকা হিসেবে অভিনয় করেন লাক্স তারকা বিপাশা কবির। এছাড়াও নায়িকা হিসেবে অভিনীত ৬ টি সিনেমা মুক্তি পেয়েছে বিপাশার।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162