সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / রাজনীতি / হঠাৎ বনানী কার্যালয়ে এরশাদ
ডেস্ক রিপোর্ট : ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 6 December, 2018 at 4:24 PM, Update: 06.12.2018 4:48:42 PM, Count : 135
হঠাৎ বনানী কার্যালয়ে এরশাদ

হঠাৎ বনানী কার্যালয়ে এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ২৭ বছর ধরে রাস্তায় রাস্তায় ঘুরছি, পার্টি ছাড়ি নাই। সব নির্ভর করে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও।

প্রায় ১৫ দিন পর বৃহস্পতিবার হঠাৎ বনানী কার্যালয়ের সামনে গাড়িতে বসে তিনি এসব কথা বলেন। গাড়িতে বনানী কার্যালয়ে সামনে এলেও কার্যালয়ে প্রবেশ করেননি এরশাদ।

তিনি বলেন, আমার বয়স হয়েছে, চিকিৎসা করতে দেবে না। বাইরে যেতে দেবে না। মৃত্যুকে ভয় করি না। আমাকে কেউ দমিয়ে রাখতে পারবে না। আমি এগিয়ে যাব। আমার ব্লাড শর্টেজ রয়েছে, বাসায় যাচ্ছি।

মাত্র কয়েক মিনিটের জন্য কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান। তিনি বলেন, তোমাদের কোনও ভয় নেই। জাপা তোমাদের মাঝে বেঁচে থাকবে। জাপা চিরদিন নির্বাচন করেছে, এবারও করবে।

এরশাদ বলেন, পুরনো মহাসচিবকে (এবিএম রুহুল আমিন হাওলাদার) ভালোবাসতাম। নতুন মহাসচিবকে (মসিউর রহমান রাঙ্গা) তোমরা ভালোবেস। সে নতুন, তাকে সাহায্য করো। বেঁচে আছি, বেঁচে থাকব। ২৭ বছর ধরে রাস্তায় রাস্তায় ঘুরেছি, পার্টি ছাড়ি নাই। সব নির্ভর করে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও।

এ সময় এরশাদের কার্যালয়ের সামনে নেতাকর্মীরা স্লোগান দেন। তারা বলেন, এরশাদের কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে। অ্যাকশন, অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন। আওয়ামী লীগের দালালেরা হুঁশিয়ার সাবধান।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162