সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / খোলামেলা ও সাহসী চরিত্রে অভিনয় করতে চাই- সোনিয়া খান
আজ আনন্দ প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 6 December, 2018 at 5:09 PM, Update: 06.12.2018 6:25:08 PM, Count : 160
খোলামেলা ও সাহসী চরিত্রে অভিনয় করতে চাই- সোনিয়া খান

খোলামেলা ও সাহসী চরিত্রে অভিনয় করতে চাই- সোনিয়া খান

এ সময়ের মডেল-অভিনেত্রী সোনিয়া খান। তিনি ২০১৫ সালে নাচের মাধ্যমে মিডিয়াতে ক্যারিয়ার শুরু করে মিডিয়ার সবশাখায় সমান তালে বিচরণ শুরু করেন। কিছু দিনের বিরতি নিয়ে আবারও মিডিয়াতে কাজ শুরু করেছেন। সম্প্রতি ফেসবুকে বেশকিছু খোলামেলা ছবি পোস্ট করে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন এ তরুণ মডেল-অভিনেত্রী। তাহলে কি, এই বিরতি নিজে প্রস্তুত করার জন্য।

হঠাৎ বিরতি প্রসঙ্গে সোনিয়া খান বলেন, সত্যি বলতে আমি বিরতি যায়নি! আমি নিজেকে চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রস্তুতি নিয়েছি। নাচ, ফাইট, অভিনয়সহ আনুষঙ্গিক কাজ শিখছি। পাশাপাশি এগুলো চর্চার জন্য মিউজিক ভিডিও, মিউজিক্যাল ফিল্ম, শর্টফিল্মে কাজ করছি। সোনিয়া ভালো মানের কাজের সঙ্গে নিজেকে যুক্ত রাখতে চান। চরিত্রের প্রয়োজনে নিজেকে যতটুকু খোলামেলা করা দরকার তা করতে রাজি।সম্প্রতি নিজের ফেসবুকে বেশ কিছু খোলামেলা ছবি পোস্ট প্রসঙ্গে তিনি বলেন, আমি তো বোরকা পরে মিডিয়াতে কাজ করতে আসিনি। আমি কাজকে ভালোবাসি, কাজকে প্রাধান্য দেই। তাই এমন কিছু কাজ করে যেতে চাই যেগুলো দেখে দর্শক আমাকে আজীবন মনে রাখবে। কাজের স্বার্থে আমার সাধ্যমতো যতটুকু যা করা প্রয়োজন আমি করে যাব। 

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, আমি আর বেশ কিছু সাহসী ফটোশুট করেছি। সেগুলো বিভিন্ন ধরনের, বিভিন্ন পোশাকে। চরিত্রের প্রয়োজনে পোশাকে ছাড় দিতে প্রস্তুত আমি। নেগেটিভ-পজেটিভ সব আলোচনাই আসবে। কিন্তু সেগুলো নিয়ে বসতে আমি রাজি না। আমি আমার কাজ নিয়ে এগিয়ে যেতে চাই। আপাতত বড়পর্দায় কাজের ইচ্ছা নেই। তবে বড়পর্দায় কাজের জন্য তিনি নিজেকে প্রস্তুত করছেন। এখন ফ্যাশন মডেলিং ও ছোটপর্দার কাজগুলোতে আগ্রহী তিনি। দেশীয় কাজের পাশাপাশি নিজেকে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার জন্য তৈরী করছেন। কাকে আইডল হিসাবে দেখেন জানতে চাইলে সোনিয়া খান বলেন, পাওলি দাম ও বিপাশা বসুকে আমার আইডল হিসাবে দেখি। কারণ, আমিও তাদের মতো খোলামেলা ও সহসী চরিত্রে অভিনয় করতে চাই। আমি তাদের চেয়ে বেশি খোলামেলা হতে পারব, যদি ভালো কোনো গল্প পাই। এই ক্ষেত্রে পোশাক নিয়ে আমার কোন চিন্তা নেই। এছাড়াও আমি আইটেম গানে পারফর্ম করতে চাই। আমি চলচ্চিত্রেও নিয়মিত কাজ করতে চাই। এটিই আমার জীবনের প্রথম স্বপ্ন। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162