সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / বাকীতে সিগারেট না দেওয়ায়...
তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি :ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 6 December, 2018 at 6:08 PM, Update: 06.12.2018 6:12:46 PM, Count : 184
বাকীতে সিগারেট না দেওয়ায়...

বাকীতে সিগারেট না দেওয়ায়...

আশুলিয়ায় বাকীতে সিগারেট না দেওয়ায় ইলিয়াস মৃধা (৫০) নামের এক দোকানদারকে পিটিয়ে হত্যা করার হয়েছে। ঘটনায় ঘাতক মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। বৃহস্পতিবার সকালে আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।
    নিহত ইলিয়াস আলী নড়াইলের লোহাগড়া থানাধীন পারমল্লিকপুর গ্রামের মৃত. গোলাম রহমান মৃধার ছেলে। সে আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় তার মেয়ের জামাতা ফরিদের বাড়িতে থেকে চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

আটককৃত মুরাদ ঢাকার আশুলিয়া থানাধীন কলতাসূতী এলাকার মৃত. তোতা মিয়ার ছেলে। সে ওই এলাকার দিলা ব্যাপারীর পালক ছেলে বলেও জানিয়েছেন এলাকাবাসি।নিহতের মেয়ে রুমা ও মনিরা ডেসটিনি অনলাইনকে জানান, বৃহস্পতিবার সকালে স্থানীয় বখাটে মুরাদ ইলিয়াস এর দোকানে সিগারেট আনতে যায়। সিগারেট বাকীতে দিতে পারবেনা জানালে এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মুরাদ দোকানের পাশে থাকা লাঠি দিয়ে ইলিয়াসের মাথায় আঘাত করে। এসময় সে মাটিতে লুটিয়ে পড়ে এবং জ্ঞানহীন হয়ে যায়। পরে এলাকাবাসির সহায়তা স্বজনরা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। ঘটনার পর এলাকাবাসি ঘাতক মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করে।  

আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) মো: আব্দুস সালাম জানান, খবর পেয়ে ওই এলাকা থেকে মুরাদকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162