সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / ডেসটিনি সংবাদ / ডেসটিনির চেয়ারম্যান ও এমডি’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল
নিজস্ব প্রতিবেদক।। ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 6 December, 2018 at 6:11 PM, Update: 07.12.2018 5:39:43 PM, Count : 321
ডেসটিনির চেয়ারম্যান ও এমডি’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল

ডেসটিনির চেয়ারম্যান ও এমডি’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল

ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন এবং বৈশাখী টেলিভিশন, দৈনিক ডেসটিনির সম্পাদক ও ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ রফিকুল আমীনের দ্রুত সুস্থতা কামনা করে রাজধানীতে আয়োজন করা হয় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল।

রফিকুল আমীনের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের করেন ডেসটিনির ক্রেতা পরিবেশকরা। রাজধানীর পল্টনে মাহতাব সেন্টারে এই দোয়ায় অংশ নেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ডেসটিনির বিনিয়োগকারীরা। এসময় ডেসটিনির অভিভাবকের অসুস্থতার খবরে কান্নায় ভেঙে পড়েন অনেকে। 

দোয়া ও বিশেষ মোনাজাত করে ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন ও ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমীনের সুস্থতা কামনা করা হয়। পরে তাদের মুক্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন বিনিয়োগকারীরা।

ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমীনের সুস্থতা কামনা করে বৈশাখী টেলিভিশন কার্যালয়ে দোয়ার আয়োজন করা হয়। এতে বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক টিপু আলমসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারিরা যোগ দেন। পরে বিশেষ মোনাজাত করা হয়।

রফিকুল আমীনের শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল। ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের সিসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তাঁর দ্রুত সুস্থতা কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়। এ সময় রফিকুল আমীনকে দ্রুত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার দাবি জানানো হয়। এদিকে, কারাগারে অসুস্থ ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মাদ হোসাইনকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তির পরামর্শ দিয়েছেন কারা চিকিৎসকরা। 


দীর্ঘদিন কারাগারে থাকায় হৃদরোগ, ডায়াবেটিস, কিডনিসহ নানা রোগে আক্রান্ত বৈশাখী টেলিভিশন,দৈনিক ডেসটিনির সম্পাদক ও ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ রফিকুল আমীন। গেলো সোমবার ঢাকা কেন্দ্রীয় কারাগারে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাকে ঢাকা মেডিকেলে নেয় কারা কর্তৃপক্ষ। পরে তাকে নেওয়া হয় ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে। ওই দিনই জরুরি ভিত্তিতে রফিকুল আমীনের হার্টে রিং বসানোর পর সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

 চিকিৎসকরা জানিয়েছেন রফিকুল আমীনের শারীরীক অবস্থা কিছুটা স্থীতিশীল। তবে শঙ্কামুক্ত না হওয়ায় তাকে এখনও নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162