সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / খবর / নাসিম-আশরাফ আলীকে গ্রেফতারের দাবি   মুফতি রুহুল আমীন
ডেসটিনি রিপোট
Published : Friday, 7 December, 2018 at 8:51 PM, Count : 21
টঙ্গীতে ইজতেমার মাঠের হামলাকে পরিকল্পিত বলে  উল্লেখ করে হামলাকারীদের গ্রেফতারের দাবি করেছেন  মুফতি রুহুল আমীন। গওহরডাঙ্গা মাদ্রাসার মহাপরিচালক ও কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড চেয়ারম্যান মুফতি রুহুল আমীন আরো বলেন হামলার নির্দেশদাতা ওয়াসিফ-নাসিম-আশরাফ আলীসহ হামলাকারীদের গ্রেফতার না করলে দেশের ধর্মপ্রাণ মুসলমানদের নিয়ে কঠিন কর্মসূচি দিতে বাধ্য হব।’ গতকাল গোপালগঞ্জের গহরডাঙ্গায় আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ দাবি জানান।
তিনি বলেন মাওলানা সাদের ভ্রান্ত আকিদা মওদুদিবাদ ছাড়িয়ে গেছে। এই মতবাদ এখন বাংলাদেশে জঙ্গি ফেতনায় রূপ নিয়েছে। এখনই তাদেরকে গ্রেফতার করে শাস্তির আওতায় না আনলে দেশের আইনশৃঙ্খলা হুমকির মুখে পড়বে।
নির্বাচন কমিশনের বিধি নিষেধ উপেক্ষা করে সা’দ অনুসারী ওয়াসিফ-নাসিমরা তা-ব চালিয়ে নিরীহ ধর্মপ্রাণ মুসল্লিদের রক্তাক্ত করেছে অভিযোগ করে রুহুল আমীন বলেন, ‘সা’দপন্থীরা নির্বাচন কমিশনের বিধিনিষেধ অমান্য করে জোড়ের নামে সঙ্ঘবদ্ধ হয়ে নিরীহ মানুষের ওপর হামলা করেছে। এটা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে নির্বাচন বানচালের পরিকল্পনা। এখনই এই সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার না করলে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হবে।’
গওহরডাঙ্গা মাদ্রাসার মহাপরিচালক আরও বলেন, ‘একটি মহল অন্য কারও এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে বিশ্ব ইজতেমা বাংলাদেশ থেকে সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র করছে। ইজতেমার ময়দানে হামলা সেই পরিকল্পিত ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ। সরকারের উচিত, দেশের শীর্ষ উলামা-মাশায?েখ এবং কাকরাইলের শীর্ষ আলেমদের সঙ্গে পরামর্শ করে নির্ধারিত সময়ে বিশ্ব ইজতেমার আয়োজন করা।’
সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, গওহরডাঙ্গা মাদ্রাসার শায?খুল হাদিস মুফতি আব্দুর রউফ, সংগঠনের মহাসচিব মাওলানা শামছুল হক, খাদেমুল ইসলাম বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মাওলানা আজিজুর রহমান, খুলনার মাওলানা আসাদুল্লাহ, মাওলানা মাশহুদুর রহমান, মাওলানা কবির আহমাদ, মুফতি নুরুল ইসলাম, মুফতি উসামা আমীন প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162