সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / খবর / রনির মনোনয়ন বৈধ
ডেসটিনি রিপোর্ট
Published : Friday, 7 December, 2018 at 8:51 PM, Count : 20
বিএনপি প্রার্থী গোলাম মাওলা রনির মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তিনি  পটুয়াখালী-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে হলফনামায় স্বাক্ষর না থাকার অভিযোগে তার মনোনায়নপত্র বাতিল হয়েছিল। রিটার্নিং কর্মকর্তার ওই সিদ্ধান্তের বিরুদ্ধে ইসিতে আপিল করেছিলেন রনি। গতকাল বৃহস্পতিবার ওই আপিলের শুনানি শেষে তার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। গোলাম মাওলা রনি প্রার্থিতা ফিরে পাওয়ার প্রতিক্রিয়ায় বলেন, নির্বাচন কমিশনের আচরণে আমি সন্তুষ্ট। তাদের প্রতিটি জিনিসই আমার পছন্দ হয়েছে। শুধু আমিই নয়, আজকে যারা এসেছে তারা সবাই সন্তুষ্ট ইসির প্রতি।
তবে এসময় তিনি অভিযোগ করেন, ‘আমার আসন থেকে সিইসির ভাগিনা নির্বাচন করছেন। এটা নিয়ে ভোটারদের মনে শঙ্কা দেখা দিয়েছে। তার বলছেন সিইসির ভাগিনা যেহেতু এ আসনে তাহলে কোনো ভোট হবে না। সরকার সিইসিকে খুশি করার জন্য এই আসনে তার ভাগিনাকে মনোনয়ন দিয়েছে। আমার মনে হয় এ বিষয়ে সিইসির একটা বিবৃতি দেওয়া উচিত। তাহলে জনমনে সন্দেহ থাকবে না।’
খালেদা জিয়ার প্রার্থিতা ফিরে পাওয়ার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘খালেদা জিয়ার মতো আরও একটি কেইস দেখেছি আজকের শুনানিতে। কমিশন এটাকে স্থগিত রেখেছেন। কমিশন বলেছে পরে এ বিষয়ে সিদ্ধান্ত দেবে। এসব দেখে আপাতত মনে হচ্ছে খালেদা জিয়ার মনোনয়ন বহাল থাকবে।’ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন রনিসহ ৫৪৩ জন। আজ থেকে টানা তিনদিন এসব আপিল আবেদন শুনানি নিষ্পত্তি করবে ইসি। তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162