সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / খবর / স্বাধীনতাবিরোধীদের সঙ্গে বিএনপির আত্মার সম্পর্ক : মাহী
মুন্সীগঞ্জ প্রতিনিধি
Published : Friday, 7 December, 2018 at 8:51 PM, Count : 21
বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী বলেছেন, স্বাধীনতাবিরোধীদের সঙ্গে বিএনপি আত্মার সম্পর্ক তৈরি করেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বীরতারা এলাকায় নিজ বাড়িতে চার দিনব্যাপী আয়োজিত সভার মঞ্চে তিনি এ কথা বলেন। মাহী বি চৌধুরী বলেন, বিএনপি রাজাকার, আলবদর, চিহ্নিত স্বাধীনতাবিরোধীদের ঢাকতে সামনে বোরকা দিয়ে দিয়েছে। এই বোরকার নাম ড. কামাল হোসেন, কাদের সিদ্দিকী, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মান্না। এর আগে, দীর্ঘ ১০ বছর পর নিজ এলাকার কোনো মঞ্চে বক্তব্য দেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী।
বদরুদ্দোজা চৌধুরী বলেন, বিএনপির সঙ্গে ঐক্য করব না। আজকে জামায়াত ইসলামী নিষিদ্ধ প্রত্যক্ষভাবে, কিন্তু পরোক্ষভাবে তারা বিএনপির নমিনেশন নিয়ে ২৫টির ঊর্ধ্বে ৪৫টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছে। এর পৃষ্ঠপোষকতা করেছেন এমন একজন যিনি বঙ্গবন্ধুর খুব কাছের একজন মানুষ, যার নাম বলতেও খারাপ লাগে তিনি হলেন ড. কামাল হোসেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মাহীকে খুব স্নেহ করেন। তিনি মাহীর হাতে নৌকা তুলে দিয়েছেন। এসময় বাবা-ছেলে নৌকার পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবীর প্রমুখ।
সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দেওয়া ছাড়া সুষ্ঠু নির্বাচন অসম্ভব : চরমোনাই পীর
ডেসটিনি রিপোর্ট
একাদশ জাতীয় নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দেওয়ার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। তিনি বলেন, সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দেওয়া ছাড়া সুষ্ঠু নির্বাচন অসম্ভব। গতকাল এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। রেজাউল করীম বলেন, নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে, জনগণের মধ্যে নির্বাচন নিয়ে ততই আতঙ্ক সৃষ্টি হচ্ছে। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162