সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / জেলার খবর / বাবা মাকে মেরে ফেলেছে
মোমিনুর রহমান মন্টু, ঝিনাইদহ।।ডেসটিনি অনলাইন :
Published : Monday, 7 January, 2019 at 5:10 PM, Update: 07.01.2019 5:13:23 PM, Count : 126
বাবা মাকে মেরে ফেলেছে

বাবা মাকে মেরে ফেলেছে

মাকে বাবা প্রায়ই মারপিট করতো। কয়দিন আগে অনেক মেরেছিল। বাবা দুই দিন মাকে খেতেও দেয়নি। আমার খাবার চুুরি করে মাকে খাওয়াতাম। আমার বাবা মাকে মেরে ফেলেছে বলেও কান্নায় ভেঙ্গে পড়ে আট বছরের মেয়ে সুরাইয়া খাতুন।

ঝিনাইদহের কালীগঞ্জে যৌতুকের দাবিতে শিউলি খাতুন (৩৫) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী আনিচুর রহমান। ঘটনাটি উপজেলার বড় ডাউটি গ্রামের। নিহত শিউলি খাতুন একই উপজেলার দামোদরপুর গ্রামের মৃত সলেমান বিশ্বাসের মেয়ে। তার স্বামী আনিচুর রহমান ডাউটি গ্রামের সাহেব আলীর ছেলে। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় শিউলি মারা যায়। হাসপাতালে যেয়ে দেখা যায়, মৃত মায়ের পাশে অপলক দৃষ্টি বসে আছে অবুঝ মেয়ে সুরাইয়া। গত কয়েকদিন ধরে সেই মায়ের সাথে ছিল হাসপাতালে। নিহত শিউলির একমাত্র ভাই, স্বামী আর দুই সন্তান ছাড়া আপন বলতে কেউ জীবিত নেই। ফলে অবুঝ এই মেয়েকেই সবকিছু দেখভাল করতে হয়েছে।

শিউলির একমাত্র ভাই শামিম হোসেন জানান, ১৫ বছর আগে আনিচুর রহমানের সাথে তার বোন শিউলির বিয়ে হয়। তাদের সংসারে একটি দুই বছরের ছেলেও ৮ বছরের একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে জমি বিক্রি করে টাকা দেওয়ার জন্য তার বোন শিউলিকে মারপিট করে আমার বাড়িতে পাঠিয়ে দিত। গত ৬ দিন আগে তার বোনকে খুব মারপিট করে। দু’দিন ক্ষেতে না দিয়ে আটকে রাখে। এরপর অসুস্থ্য অবস্থায় আমার বাড়িতে পাঠিয়ে দেয়। বৃহস্পতিবার তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুলতান আহমেদ জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কালীগঞ্জ থানার ওসি  ইউনুচ আলী জানান, বিষয়টি জানার পর আমি হাসপাতালে গিয়েছিলাম। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। যত দ্রুত সম্ভব আসামীকে আটক  করা হবে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162