সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / বিনোদন / পাশে থাকার গল্পে তারা দু’জন
আজ আনন্দ প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Monday, 7 January, 2019 at 7:34 PM, Update: 07.01.2019 7:39:24 PM, Count : 77
পাশে থাকার গল্পে তারা দু’জন

পাশে থাকার গল্পে তারা দু’জন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম’র সঙ্গে একটি নাটকে কাজ করা প্রসঙ্গে মম সম্পর্কে ভুয়সী প্রশংসা করলেন এই সময়ের দর্শকপ্রিয় অভিনেতা এফ এস নাঈম। সরদার রোকনের নির্দেশনায় তারা দু’জন এরইমধ্যে শেষ করেছেন ‘পাশে থাকার গল্প’ নামের একটি নাটক। 

আগামী ১২ জানুয়ারি শনিবার রাত ৮টায় নাটকটি আরটিভিতে প্রচারের লক্ষ্যে নির্মিত হয়েছে। এই নাটকে জাকিয়া বারী মম’র সঙ্গে অভিনয় প্রসঙ্গে এফ এস নাঈম বলেন, মম’র সঙ্গে একজন সহশিল্পী হিসেবে আমি কাজ করছি বলা যায় প্রায় ১০ বছর। তার সঙ্গে অভিনয় করতে গিয়ে আমার বারবার কেবল এটাই মনে হচ্ছে যে মম’র সঙ্গে অভিনয় করতে হলে তার বিপরীতে একজন পাকা অভিনেতা থাকাটাই জরুরি। কারণ মম নিঃসন্দেহে একজন গুণী অভিনেত্রী এবং বিভিন্ন নাটকের চ্যালেঞ্জিং চরিত্রগুলো, নাটকের সবচেয়ে দায়িত্ববান চরিত্রগুলোতে তাকেই চুড়ান্ত করা হয়। এই সময়ে এসে আমি একটু একটু করে উপলব্ধি করছি যে, যখন আমি তার বিপরীতে অভিনয় করি তখন আমি নিজেকে খুঁজে পাই না। আমার ভাবনা এমন যে নিজেকে অভিনয়ে আমার আরও ম্যাচিউরড করতে হবে।

জাকিয়া বারী মম বলেন, নাঈম আমার খুব ভালো একজন বন্ধু। নিঃসন্দেহে একজন নির্ভরযোগ্য সহশিল্পী। তার অভিনয়ই শুধু নয়, তার আচার-আচরণও সবাইকে মুগ্ধ করে। সহশিল্পী হিসেবে যাদের ওপর ভরসা করা যায় তাদের মধ্যে একজন নাঈম। সরদার রোকনের নির্দেশনায় মম ও নাঈম সর্বশেষ ‘চাঁদ কন্যা’ নাটকে অভিনয় করেছেন। এদিকে মম ও নাঈম মাছরাঙা টিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘ঘরে বাইরে’তেও অভিনয় করছেন। এছাড়া নাঈম বিটিভিতে প্রচার চলতি রাকেশ বসু নির্দেশিত ‘শেষ ভালো যার’-এর শেষ লটের শুটিং নিয়ে আজ ব্যস্ত থাকবেন। তবে নাঈম জানান, চলতি বছর তাকে সিনেমায় দেখা যেতে পারে। বেশ কয়জন নির্মাতার সঙ্গে তার সিনেমায় অভিনয়ের ব্যাপারে আলাপ চলছে। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162