সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / বিনোদন / গাজী মাজহারুল আনোয়ারের সঙ্গে সানী-মৌসুমী
আজ আনন্দ প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Monday, 7 January, 2019 at 7:42 PM, Count : 102
গাজী মাজহারুল আনোয়ারের সঙ্গে সানী-মৌসুমী

গাজী মাজহারুল আনোয়ারের সঙ্গে সানী-মৌসুমী

হঠাৎ করেই অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে একদিন চিকিৎসাধীন ছিলেন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য গীতিকার, পরিচালক, প্রযোজক, কাহিনীকার গাজী মাজহারুল আনোয়ার। 

শনিবার হাসপাতালে চিকিৎসার পর সুস্থ হয়ে রোববার দুপুরে বাসায় ফিরেছেন তিনি। বাসায় ফেরার পরপরই তাকে দেখতে এবং একান্তে কিছুটা সময় কাটাতে তার বাসায় যান ওমরসানী ও মৌসুমী। হঠাৎ তার বাসায় ওমরসানী-মৌসুমীকে দেখতে পেয়ে বেশ খুশি হন তিনি। প্রায় ২ ঘণ্টা সময় নানান ধরনের গল্পে মেতে ওঠেন গাজী মাজহারুল আনোয়ার, ওমরসানী ও মৌসুমী। গাজী মাজহারুল আনোয়ার বলেন মহান আল্লাহর রহমতে এখন বেশ সুস্থ আছি, ভালো আছি। অনেক ধন্যবাদ ওমরসানী-মৌসুমীকে তাদের ব্যস্ততাকে পেছনে ফেলে সময় করে আমাকে দেখতে আসার জন্য। দোয়া করি আল্লাহ যেন তাদের ভালো রাখেন, সুস্থ রাখেন। 

ওমরসানী বলেন, গাজী মাজহারুল আনোয়ার আমার বাবারই মতো। তার নির্দেশনায় বেশ কয়েকটি সিনেমাতে আমি অভিনয় করেছি। একজন গাজী মাজহারুল আনোয়ার আমাদের দেশের গর্ব। তিনি আমাদের মাঝে বেঁচে আছেন এটাই আমাদের জন্য অনেক অনেক বড় পাওয়া। প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, একজন গাজী মাজহারুল আনোয়ার এই দেশের সম্পদ। তিনি আমাকে তার মেয়ের মতোই স্নেহ করেন। 
গতকাল হঠাৎ তার অসুস্থতার খবর পেয়ে মনটা ভীষণ খারাপ হয়ে গিয়েছিলো। তিনি আমাদের চলচ্চিত্রের বটবৃক্ষ। এমন বটবৃক্ষের ছায়াতলে সারাটা জীবন থাকতে চাই।  


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162