সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / খেলাধুলা / কুমিল্লার বিপক্ষে ফিল্ডিংয়ে রংপুর
ক্রীড়া প্রতিবেদক।। ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 8 January, 2019 at 5:32 PM, Count : 57
কুমিল্লার বিপক্ষে ফিল্ডিংয়ে রংপুর
গতবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স এবারের আসর শুরু করেছে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে হার দিয়ে। তবে পরের ম্যাচে খুলনা টাইটানসকে হারিয়ে ফিরেছিল জয়ে। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে সিলেট সিক্সার্সকে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানস।অস্ট্রেলীয় সাবেক অধিনায়ক স্টিভ স্মিথের কাঁধে দেয়া হয়েছে ভিক্টোরিয়ানসদের ভার। দলে আছেন পাকিস্তানি সাবেক অলরাউন্ডার শহিদ আফ্রিদি, শোয়েব মালিকে এবং তামিম ইকবালের মতো বিশ্ব সেরারা।

অন্যদিকে রংপুরের দায়িত্বে এবারও আছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দলে আছেন ক্রিস গেইল, রিলে রুশো, রাবি বোপারা আর বেনি হাওয়েলদের মতো ক্রিকেটাররা।রংপুর রাইডার্সের ভক্তদের জন্য সুখবর, অনাপত্তিপত্রের সমস্যা কাটিয়ে দলে ফিরেছেন ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল। গত ৫ জানুয়ারি দলের সঙ্গে যোগ দিলেও অনাপত্তিপত্রের সমস্যার কারণে খেলতে পারেননি আসরের প্রথম দুই ম্যাচ।

মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লার বিপক্ষে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত রংপুর অধিনায়কের।

রংপুর রাইডার্স

ক্রিস গেইল, মেহেদী মারুফ, রিলে রুশো, মোহাম্মদ মিঠুন, রাবি বোপারা, বেনি হাওয়েল, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু ও শফিউল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ানস

তামিম ইকবাল, এভিন লুইস, স্টিভ স্মিথ (অধিনায়ক), এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, শোয়েব মালিক, শহিদ আফ্রিদি, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি ও মোহাম্মদ শহিদ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162