সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / বিনোদন / মাহমুদ সাজ্জাদের ছোট ভাই সংস্কৃতি প্রতিমন্ত্রী
আজ আনন্দ প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 8 January, 2019 at 6:24 PM, Count : 191
মাহমুদ সাজ্জাদের ছোট ভাই সংস্কৃতি প্রতিমন্ত্রী

মাহমুদ সাজ্জাদের ছোট ভাই সংস্কৃতি প্রতিমন্ত্রী

৬ জানুয়ারি নতুন মন্ত্রিসভার ঘোষণায় সংস্কৃতি প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন ময়মনসিংহ ৫ আসনের সংসদ সদস্য কে এম খালিদ। যিনি বরেণ্য অভিনেতা মাহমুদ সাজ্জাদের আপন ছোট ভাই। ছোট ভাইয়ের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হওয়া এবং দুইবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পেছনে পরিবারের বড় ভাই মাহমুদ সাজ্জাদের ভুমিকা ছিল অনেক। তাই ছোট ভাইয়ের মন্ত্রী হওয়া নিয়ে মাহমুদ সাজ্জাদ যেমন গর্বিত, ঠিক তেমনি অনেক বেশি আনন্দিত, উচ্ছাসিত।

কে এম খালিদ এর আগেও ময়মনসিংহ ৫ আসনের সংসদ সদস্য ছিলেন। গত ৭ জানুয়ারি মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর রাজধানীর উত্তরায় বাসভবনে তার ভাই মাহমুদ সাজ্জাদসহ কথা হয় তারসঙ্গে। সংস্কৃতিমন্ত্রী হিসেবে তার জীবনের নতুন অধ্যায়ের সূচনা হলো। সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, ‘শুরুতেই আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেইসঙ্গে আমি আমার পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। মাননীয় প্রধানমন্ত্রী আমার প্রতি যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমাকে এই দায়িত্ব দিয়েছেন আমি যেন সেই আস্থার প্রতি সর্বোচ্চ সম্মান রাখতে পারি এটাই হবে আমার সর্বাত্মক চেষ্টা। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী নিয়ে বিশেষ পরিকল্পনা থাকবে যা বাস্তবায়নে আমার আন্তরিক চেষ্টা থাকবে। সর্বোপরি বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের জন্য আমি নিবেদিত হয়ে কাজ করতে চাই। মাত্র তো মন্ত্রী হিসেবে যাত্রা শুরু হলো। এরইমধ্যে পরিকল্পনা গ্রহণ করে কাজ শুরু করবো ইনশাল্লাহ।’ ছোট ভাই সংস্কৃতিমন্ত্রীর কাছে মাহমুদ সাজ্জাদ তার আশা ব্যক্ত করে বলেন, ‘আমি চাই খালিদ তার মেধা দিয়ে, তার কাজ দিয়ে সংস্কৃতি অঙ্গনে এমন কিছু করুক তা যেন পুরো সংস্কৃতি অঙ্গনে ঝড় তুলতে পারে। সবাই যেন জানতে পারে, অনুধাবন করতে পারে যে নতুন সংস্কৃতি প্রতিমন্ত্রী কিছু একটা করছে। এটা সত্যি যে আমরা পিছিয়ে যাচ্ছি। সেই পিছিয়ে পড়া সংস্কৃতি অঙ্গনকে যেন এগিয়ে নিয়ে যেতে পারে খালিদ এটাই প্রত্যাশা থাকবে।’


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162