সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / জেলার খবর / ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন এল জি আর ডি প্রতিমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 9 January, 2019 at 3:18 PM, Update: 09.01.2019 3:31:34 PM, Count : 205
ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন এল জি আর ডি প্রতিমন্ত্রী

ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন এল জি আর ডি প্রতিমন্ত্রী

গত সোমবার (০৭ জানুয়ারি)  বঙ্গভবনের দরবার হলে রীতি অনুযায়ী, প্রথমে প্রধানমন্ত্রী এবং পর্যায়ক্রমে মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীদের  শপথ পড়ান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ গ্রহণ করেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি)  এই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন  নবনিযুক্ত প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। দীর্ঘ ৩১ বছর পর মণিরামপুর থেকে স্বপন ভট্টাচার্য্য এলজিআরডি (স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়) মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেলেন।

নিজ আসনের সর্বস্তরের মানুষের  ভালবাসায় সিক্ত হলেন  নতুন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। গতকাল রাতে পুরাতন এম পি হোস্টেল নাখালপাড়াতে শুভেচ্ছা জানাত আসেন বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।নতুন প্রতিমন্ত্রীর সংসদীয়  আসনের বিভিন্ন ছাত্রসংগঠনের নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান

ফুল দিয়ে শুভেচ্ছা জানান  ঢাকাস্থ মনিরামপুর উপজেলা  ছাত্রকল্যান  সমিতির  আহ্বায়ক ও জগন্নাথ  বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের   সহ-সভাপতি  এম.এম নাজমুল  হাসান,ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের  সাবেক যুগ্ম-সাধারন  সম্পাদক-লেখক ভট্টাচার্য্য,জগন্নাথ  বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের  সাবেক  উপ-আর্ন্তজাতিক সম্পাদক হৃত্বিক রায় বাহাদুর, কেন্দ্রীয় ছাত্রলীগের  সাবেক সদস্য-হাফিজা উর্মি,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের  সাবেক প্রচার সম্পাদক-  অলোক সরকার,ঢাকাস্থ  মনিরামপুর উপজেলা ছাত্রকল্যান  সমিতির  যুগ্ম-আহ্বায়ক-তৌহিদুর রহমান,জি এম ফাহিম।এছাড়া উপস্থিত ছিলেন  যুব নেতা-এস কে  ইমরান হুসাইন(মুন্না) ও ছাত্রলীগ নেতা-শাহজালাল শুভ, আব্দুল আওয়াল,বিপ্লব সরকার,সাইফ হুসাইন,মারুফসহ অন্যানরা।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা করে আওয়ামী লীগ জোট। জোটগতভাবে আওয়ামী লীগ পেয়েছে ২৮৮ আসন। এককভাবে এ সংখ্যা ২৫৭। আর মহাজোটে থাকা জাতীয় পার্টি ২২টি আসন পেয়েছে। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162