সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / রাজনীতি / ভবিষ্যতেও সফল হবে না ঐক্যফ্রন্ট: কাদের
নিজস্ব প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 9 January, 2019 at 4:50 PM, Update: 09.01.2019 6:05:07 PM, Count : 67
ভবিষ্যতেও সফল হবে না ঐক্যফ্রন্ট: কাদের

ভবিষ্যতেও সফল হবে না ঐক্যফ্রন্ট: কাদের

ঐক্যফ্রন্টের কর্মসূচির বিষয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারা যদি আইনের পথে যায় আমরা লিগ্যাল ব্যাটল করবো, যদি রাজনৈতিকভাবে আন্দোলন করে আমরা তা রাজনৈতিক ভাবেই মোকাবেলা করবো।যদি সংহিসতা ও নাশকতার পথে যায় পরিস্থিতি মোকাবেলার জন্য উদ্ভূত পরিস্থিতিতে যা যা করণীয় তাই করা হবে, জনগণকে সঙ্গে নিয়ে সমূচিত জবাব দেওয়া হবে।

আজ বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে জিয়ারত করতে যাওয়ার সময় মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ফেরীঘাটের সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।ওবায়দুল কাদের বলেন, ‘যারা আন্দোলনে পরাজিত, নির্বাচনেও পরাজিত। তারা ভবিষ্যতেও সফল হবে না। তাদের নতুন কিছু করার আছে বলে কেউ বিশ্বাস করবে না। এমনকি বাংলাদেশের জনগণও করে না আমরাও করি না।

দশ বছরে দশ মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি, তারা এখন কি করবে?তিনি বলেন, মন্ত্রিসভা ও সরকারের আগামী দিনের কর্মসূচি কি হবে এটিই আমাদের কাছে এখন বড় বিষয়।এর আগে মন্ত্রিপরিষদের গাড়িবহর সকাল ৯ টা থেকেই শিমুলিয়া ঘাটে আসতে শুরু করে।  এসময় স্থানীয় নেতা-কর্মীরা ফুলদিয়ে বরণ করেন নতুন মন্ত্রী পরিষদ সদস্যদের।

শিমুলিয়া ঘাটের পরে ফেরি ক্যামিলিয়াতে উঠতে থাকে মন্ত্রীদের গাড়িবহর। এদিকে আগে থেকে এ উপলক্ষে ঘাট এলাকায় নেওয়া হয় ব্যাপক নিরাপত্ত্বা।এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162