সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / জেলার খবর / জীবনকে ভালবেসে স্বপ্ন দেখতে হবে : এমপি খোকা
সোনারগাঁ প্রতিনিধি।।ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 9 January, 2019 at 8:17 PM, Count : 79
জীবনকে ভালবেসে স্বপ্ন দেখতে হবে : এমপি খোকা

জীবনকে ভালবেসে স্বপ্ন দেখতে হবে : এমপি খোকা

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা শিক্ষার্থীদের বলেন, নিজের জীবনটাকে ভালো বাসতে হবে এবং স্বপ্ন দেখতে হবে। যদি তা পারো তবে মাদক, সন্ত্রাস এবং জঙ্গিবাদ থেকে দূরে থাকতে পারবে এবং জীবনটাকে বিকশিত করতে পারবে। 

শুধু ভাল শিক্ষার্থী হলেই চলবে না, তোমাদের সকলকে দেশ প্রেমিক হতে হবে। আজ থেকে আমরা আরও একটি শপথ করি কোন রকম নেশার সাথে নিজে জড়াবো না। এছাড়াও  তিনি সকল শিক্ষার্থীদের দুর্নীতিমুক্ত, অসা¤প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি আদর্শ সোনারবাংলা গড়ে তোলার জন্য শিক্ষার্থীদের প্রতি আহব্বান জানান

আজ বুধবার বিকালে সোনারগাঁ উপজেলা স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে উপজেলার মেঘনা শিল্প নগরী উচ্চবিদ্যালয় এন্ড কলেজ মাঠে ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতযোগিতার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।
 সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নারায়ণণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা । 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহীনুর ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ্ আলম রূপন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

লিয়াকত হোসেন খোকা আরো বলন, শিক্ষার  উদ্দেশ্য শুধু ডিগ্রি অর্জন নয়। আশা করি তোমরা মেধাবী ছাত্র-ছাত্রীরা আলোকিত, উৎকর্ষিত মানুষ হয়ে একটি দরদী, কল্যাণমুখী স্বনির্ভর জাতি গঠনে ভূমিকা পালন করবে।

তিনি আরো বলেন, তোমাদের অনেক দায়িত্ব। তোমাদের নিজ নিজ দায়িত্ব সম্পর্কেও সচেতন হতে হবে। দেশ গড়ায় নিজেদের মানোনিবেশ করতে হবে। আমাদের প্রত্যেককে নিজেদের আরো সমৃদ্ধ করতে হবে। বিশ্বকে জয় করতে হবে। নৈতিক শিক্ষা শিক্ষার্থীদের জীবনের শক্ত ভিত তৈরিতে সাহায্য করে। দেশকে এগিয়ে নিতে হলে ছাত্র-ছাত্রীদের নিজেদের জীবন সুন্দরভাবে গড়ে তুলতে হবে। এর জন্য কঠোর পরিশ্রম ও অধ্যবসায় প্রয়োজন, দেশপ্রেমে উজ্জীবিত হওয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ মোরশেদ আলম পিপিএম, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত  শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162