সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / অপরাধ / ডেমরায় দোলা ও নুসরাতের খুনিদের ফাঁসির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন
ডেমরা প্রতিনিধি।।ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 10 January, 2019 at 5:13 PM, Count : 94
ডেমরায় দোলা ও নুসরাতের খুনিদের ফাঁসির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

ডেমরায় দোলা ও নুসরাতের খুনিদের ফাঁসির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

রাজধানীর ডেমরায় নৃশংশ দোলা ও নুসরাত হত্যার প্রতিবাদে গ্রেফতারকৃত ধর্ষক দুই খুনির ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বেলা ১১ টায় ডেমরার ষ্টাফ কোয়র্টার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময়   কোমলমতি শিক্ষার্থীরা দুই শিশুর হত্যাকারী গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানীর ফাঁসির দাবীতে স্লোগান দেন। 

মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, ঘটনাটি খুবই লজ্জাজনক ও মর্মান্তিক বলে তারা গভীরভাবে শোকাহত। তাই  খুনিদের ফাঁসি দ্রুত কার্যকর করার দাবি জানায় প্রধানমন্ত্রীর কাছে। কারণ নরপিচাশ গোলাম মোস্তফা তার ঘরে নিয়ে খুনি আজিজুলসহ ওই দুটি নিষ্পাপ শিশুকে ধর্ষণের পরে হত্যা করেছে। আর তার ঘর থেকে বিবস্ত্র অবস্থায় দোলা ও নুসরাতের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

উল্লেখ্য,সোমবার দুপুরে নিখোঁজ দোলা ও নুসরাতের মরদেহ ওইদিন রাতে ডেমরার শাহজালাল রোডস্থ এসি গলির আবুল হোসেনের বাড়ীর নিচতলার ভাড়াটিয়া গোলাম মোস্তফার কক্ষ থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার বিকালে মামলা দায়েরের পর ওইদিন সন্ধায় খুনিদের গ্রেফতার করতে সক্ষম হয় ডেমরা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা খুনিরা হলো- ডেমরার কোনাপাড়া শাহজালাল রোডের আবুল হোসেনের বাড়ীর ভাড়াটিয়া মাদারীপুরের শিবচর থানার উতরাইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে গোলাম মোস্তফা (২৮) ও একই এলাকার খাড়াকান্দি-দত্তপাড়া গ্রামের আক্কাস বাওয়ানীর ছেলে আজিজুল বাওয়ানী (২৮)। সে মোস্তফার ফুপাত ভাই । খুনি আজিজুল যাত্রাবাড়ীর মাতুয়াইলে থাকতো।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162