সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / বিনোদন / বছরের প্রথম ধারাবাহিকে রুনা খান
আজ আনন্দ প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 10 January, 2019 at 6:28 PM, Count : 67
বছরের প্রথম ধারাবাহিকে রুনা খান

বছরের প্রথম ধারাবাহিকে রুনা খান

জন্মদিনটিকে একটু অন্যরকম করে তোলার লক্ষ্যে প্রায় এক মাসেরও বেশি সময় আগে রুনা খান পরিকল্পনাও করেছিলেন। কিন্তু হঠাৎ তার শাশুড়ি অসুস্থ হয়ে যাবার কারণে নিজেই সেই পরিকল্পনা থেকে দূরে সরে দাঁড়ান। 

কিন্তু তারপরও আজ রুনা খান তার জন্মদিনে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি যেন ভালো থাকেন সুস্থ থাকেন এবং ভালো ভালো নাটক সিনেমায় যেন অভিনয় করতে পারেন। গত মাসেই রুনা খান সিডিউল দিয়ে রেখেছিলেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজকে। সেই অনুযায়ী রুনাকে এরইমধ্যে আগামী ১৩-১৫ জানুয়ারি টানা তিনদিন রাজের নতুন ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এর শুটিং-এ ব্যস্ত থাকতে হবে। 

রুনা খান বলেন, যেহেতু গত মাসেই এই নাটকের সিডিউল দেয়া ছিলো, তাই পরিবারের এমন সমস্যার মধ্যেও আমার স্বামীও আমাকে বলেছেন কাজটি করতে। আমার কাছে সবসময়ই আমার পরিবারের শান্তিটা আগে। রাজের নির্দেশনায় এর আগে আমার কাজ করা হয়ে উঠেনি। আশা করছি তার সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা বেশ ভালোই হবে। রুনা খান নিজেকে একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন বলেই দর্শক, সহকর্মী ও নির্মাতাদের মধ্যে তাকে ঘিরে এক অন্যরকম ভালোলাগা কাজ করে। গুণী এই অভিনেত্রী এরইমধ্যে জনসচেতনতামূলক একটি তথ্যচিত্রে কাজ করেছেন। বিদেশগামী যাত্রীরা যেন সঠিকভাবে বিদেশ যাবার সব পন্থা জেনে বিদেশ যান সেই বিষয়ে কিছু তথ্য তুলে ধরা হয়েছে। এটি নির্মাণ করেছেন ফারুক আহমেদ টিটু।

গত বছরের একেবারে শেষপ্রান্তে তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ এবং বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ সিনেমা দুটি মুক্তি পায়। রুনা খান বেশ কয়েকটি ধারাবাহিক নাটকেরও কাজ নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন। নাটকগুলো হচ্ছে অনিমেষ আইচের ‘জোছনাময়ী’, ‘গুড ব্যাড আগলি’, অঞ্জন আইচের ‘থ্রি মেড’, যুবরাজ খানের ‘ব’তে বন্ধু’, আল হাজেনের ‘সুখের ভেতর অসুখ’, জুয়েল শরীফের ‘আলিবের অষ্টখন্ড’। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162