সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / রাজনীতি / ঐক্যফ্রন্টের সংলাপের দাবি হাস্যকর: কাদের
নিজস্ব প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Friday, 11 January, 2019 at 6:38 PM, Update: 11.01.2019 6:45:59 PM, Count : 69
ঐক্যফ্রন্টের সংলাপের দাবি হাস্যকর: কাদের
নতুন করে নির্বাচনের দাবিতে বিএনপির নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্ট সংলাপের যে দাবি তুলছে, তাকে হাস্যকর বলেছে আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘এই নির্বাচনকে যদি তারা মনে করে সঠিক নয়, এটা তারা বলতেই পারে। কিন্তু সংলাপে বসার দাবি হাস্যকর।’ শুক্রবার ঢাকা টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রায় ফোরলেন প্রশস্তকরণের কাজ ও ফ্লাইওভার নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শনে এসে এই প্রতিক্রিয়া জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

গত ৩০ ডিসেম্বরের ভোটে ভরাডুবি হওয়া জাতীয় ঐক্যফ্রন্ট ভোটের ফলাফল মানছে না। সব মিলিয়ে আটটি আসন পাওয়া জোটের দাবি, নজিরবিহীন কারচুপির কারণে ভোটের এই ফল হয়েছে। আর নতুন করে নির্বাচনের দাবিও জানাচ্ছে। এ জন্য জাতীয় সংলাপে বসারও আহ্বান জানাচ্ছেন জোটের প্রধান নেতা ড. কামাল হোসেন।
 ঐক্যফ্রন্ট নেতার দাবি নাকচ করে কাদের বলেন, ‘জনগণ নির্বাচনে ভোট দিয়েছে, আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে বিজয়ী করেছে। এই নির্বাচন নিয়ে সারা পৃথিবীর কোথাও প্রশ্ন নেই। বাংলাদেশেও নেই, জনগণের মধ্যে নেই। তাদেরকেই জনগণ বরং ভোট না দিয়ে প্রত্যাখান করেছে। যারা আন্দোলনে প্রত্যাখাত, নির্বাচনেও জনগণ তাদের প্রত্যাখান করেছে। এখন তারা নানা দাবি উত্থাপন করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার যত চক্রান্তই করুক, বাংলাদেশে জনগণের কাছে তাদের দাবির কোনো আবেদন নেই।’

সাত দিনের নোটিশ দিয়ে সড়ক ও মহাসড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদেরও নির্দেশ দেন কাদের। বলেন, ‘এখনই এই কাজটি আমাদের করতে হবে। পরবর্তীকালে নানা রাজনৈতিক চাপ আসে, চাপের মুখে কাজ করা যায় না। আমরা সিদ্ধান্ত নিয়েছি, সড়কগুলোকে অবৈধ দখল মুক্ত করব। সাত দিনের নোটিশ দিয়ে সারা বাংলাদেশে শুরু হবে।’

সড়ক বিভাগের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162