সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / মহানগর / গণতন্ত্রকে শক্তিশালী করতে গণমাধ্যম খুবই গুরুত্বপূর্ণ : স্পিকার
ডেসটিনি রিপোর্ট
Published : Saturday, 12 January, 2019 at 7:03 PM, Count : 15
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, গণতন্ত্রকে শক্তিশালী করতে গণমাধ্যমের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ।
তিনি বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় কালের কণ্ঠের কার্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠানমালা উদ্বোধনকালে এ কথা বলেন। অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, এফবিসিসিআইর সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, সাবেক সভাপতি আতিকুল ইসলাম, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ ক্রিকেটদলের সাবেক অধিনায়ক আতাহার আলী, জাতীয় ফুটবলদলের সাবেক কৃতী ফুটবলার আব্দুল গাফ্ফার, ডেইলি সান পত্রিকার সম্পাদক ইনামুল হক চৌধুরী ও কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল।
স্পিকার বলেন, ১০ জানুয়ারি বাংলাদেশের ইতিহাসে একটি ঐতিহাসিক দিন। এই দিনে এদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বদেশ প্রত্যাবর্তন করেন।
তিনি বলেন, আজকের বাংলাদেশ সমগ্র বিশ্বে ’উন্নয়নের বিস্ময়’। বাংলাদেশের অর্থনীতি ও সামাজিক অগ্রগতির সূচকসমূহ তুলে ধরতে কালের কন্ঠ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দৈনিক কালের কন্ঠ মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দশ বছর পূর্বে যাত্রা শুরু করে। গণতান্ত্রিক চর্চায় ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে কালের কন্ঠ দশ বছর যাবত যে ভূমিকা রেখে আসছে তা প্রশংসনীয়।
কালের কন্ঠ পরিবারের সবাইকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে, স্পিকার বলেন, দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক হিসেবে কালের কণ্ঠ পাঠকের কাছে নিজস্ব জায়গা করে নিতে সক্ষম হয়েছে।
স্পিকার আশা করেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে কালের কন্ঠ স্বাধীনতার পক্ষে বাংলাদেশের মানুষের কথা বলবে এবং পত্রিকাটি বাংলাদেশের অগ্রযাত্রা দেশের মানুষ ও বহির্বিশ্বের কাছে তুলে ধরবে।




দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162