সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / শেষ পাতা / বাণিজ্যমেলায় ভিশন পণ্য কিনে থাইল্যান্ড ও নেপাল ভ্রমণের সুযোগ
অর্থনৈতিক রিপোর্টার
Published : Sunday, 13 January, 2019 at 9:13 PM, Count : 31
বাণিজ্যমেলায় ভিশন পণ্য কিনে থাইল্যান্ড ও নেপাল ভ্রমণের সুযোগ

বাণিজ্যমেলায় ভিশন পণ্য কিনে থাইল্যান্ড ও নেপাল ভ্রমণের সুযোগ

বাণিজ্যমেলায় থাইল্যান্ড ও নেপাল ভ্রমনের সুযোগসহ নানা উপহার এবং মূল্যছাড় ঘোষণা করেছে ভিশন। গতকাল শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেলা উপলক্ষে প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ভিশন ৩ দিন ৪ রাত ঢাকা-থাইল্যান্ড-ঢাকা এবং ঢাকা-নেপাল-ঢাকা কাপল ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে।
এছাড়া অন্যান্য উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ভিশনের ২২২ লিটার রেফ্রিজারেটর,৩২ ও ২২ ইঞ্চি এলইডি টেলিভিশন, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ইলেকট্রিক ওভেন, এয়ার কুলার, রাইস কুকার এবং ইলেকট্রিক আয়রন। মেলায় ক্রেতারা ভিশন পণ্য কিনলেই পাচ্ছেন সর্বনিম্ন ৭ শতাংশ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড়।
রাজধানীর শেরে বাংলা নগরে মেলা মাঠে বুধবার থেকে শুরু হয়েছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৯।চলবে ৮ ফেব্রুয়ারি পর‌্যন্ত।
ভিশন ইলেকট্রনিকসের মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, মেলার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে হাতের ডান দিকে তাকালেই চোখে পড়বে ভিশন ইলেকট্রনিক্স দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন। তিনতলা বিশিষ্ট ভিশনের ১২ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নটি সাজানো হয়েছে চার শতাধিকের বেশি পণ্য দিয়ে। এর মধ্যে মেলা উপলক্ষে ২৫টির বেশি নতুন পণ্য প্রদর্শন করা হচ্ছে। তিনি জানান, তাদের প্যাভিলিয়নে রয়েছে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ সাড়ে ৩ লাখ টাকা মূল্যের পণ্য। এর মধ্যে সর্বনিম্ন ১০ হাজার টাকার পণ্য কিনলে সারাদেশে ফ্রি হোম ডেলিভারি দেয়া হচ্ছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার সপ্তাহিক ছুটির দিনে ভিশনের প্যাভিলিয়ন ঘুরে দেখেন জনপ্রিয় অভিনেতা ও ভিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জাহিদ হাসান। তিনি ভিশনের বিভিন্ন ডিজাইনের বৈচিত্র্যময় পণ্যের সমাহার দেখে মুগ্ধ হন এবং প্যাভিলিয়নে আসা ক্রেতাদের সঙ্গে কথা বলেন।
প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, মেলায় ক্রেতাদেরকে আমাদের উন্নত প্রযুক্তি ও গুণগত মানসম্পন্ন ইলেকট্রনিকস পণ্যের সাথে পরিচয় করিয়ে দিতে বেশ বড় পরিসরে অংশ নিয়েছি। সাধারণত ইলেকট্রনিক্স পণ্য থেকে দীর্ঘদিন সেবা পাওয়া নির্ভর করে এর সঠিক ব্যবহারের উপর। এবারের মেলায় আমরা সেই বিষয়টি ক্রেতাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।




দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162