আজ সোমবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ২৯ মে ২০১৭ খ্রিস্টাব্দ
মণিরামপুরে চেয়ারম্যান প্রার্থী সেলিম জাহাঙ্গীর আটক
মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
Published : Tuesday, 8 March, 2016 at 12:35 AM, Update: 08.03.2016 12:56:16 AM, Count : 4258
মণিরামপুরে চেয়ারম্যান প্রার্থী সেলিম জাহাঙ্গীর আটকমণিরামপুরে জামায়াত নেতা ও মশ্মিমনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সেলিম জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ। সূত্র জানায়, রোববার রাত ১০ টার দিকে উপজেলার পারখাজুরা গ্রাম থেকে তাকে আটক করা হয়। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান, আটককৃত সেলিম জাহাঙ্গীরের নামে থানায় মামলা রয়েছে। তার বিরুদ্ধে একটি মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা থাকায় তাকে আটক করা হয়েছে।
উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা লিয়াকত হোসেন জানান, সেলিম জাহাঙ্গীরকে কোন অভিযোগে আটক করা হয়েছে তা পুলিশ তাদেরকে জানায়নি। তবে সেলিম জাহাঙ্গীর রাজনৈতিকভাবে জামায়াত ইসলামীর একজন কর্মী ও ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ায় তাকে ক্ষতি করতে আটক করা হয়েছে।
তিনি আরো জানান, সেলিম জাহাঙ্গীর রবিবার সন্ধ্যা ৭ টার দিকে হাজরাকাটি গ্রামে গণসংযোগ করছিলেন। এসময় মণিরামপুর থানার এসআই পলাশ তাকে আটক করেন। তাকে পেন্ডিং মামলায় চালান দেয়া হয়েছে।   


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন। ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
সম্পাদক কর্তৃক ১৪৬ মতিঝিল বাণিজ্যিক এলাকা (৪র্থ তলা), ঢাকা-১০০০ থেকে প্রকাশিত ও ডেসটিনি প্রিন্টিং প্রেস, ১৩/২/এ কেএম দাস লেন, গোপীবাগ, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
যোগাযোগ : আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর, ঢাকা-১০০০।
ফোন : ৭১৭৪৭০২, ৯৫৫৯৯৪৯, ৯৫৫৯০০৬, বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০, email: ddaddtoday@gmail.com ওয়েবসাইট : www.dainik-destiny.com, e-mail:destinyout@yahoo.com, dainikdestiny@gmail.com
Developed & Maintenance by i2soft