আজ বৃহস্পতিবার, ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, ২৩ মার্চ ২০১৭ খ্রিস্টাব্দ
মমতার কড়া সমালোচনা
রাজনীতিতে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ রোপণ করেছিলেন জিয়া
কুষ্টিয়া প্রতিনিধি
Published : Saturday, 5 November, 2016 at 8:55 PM, Count : 179
তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, চার জাতীয় নেতা ও বঙ্গবন্ধু হত্যার মধ্যদিয়ে বাংলাদেশের রাজনীতিতে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ নতুনভাবে রোপণ করেছিলেন জেনারেল জিয়া। সেই বিষবৃক্ষটি হলো বিএনপি নামক দল। গতকাল শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউজে জেলা জাসদের বৈঠকে যোগ দেবার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
 তিনি বলেন, ৭১’র খুনি, ৭৫’র খুনি ও জাতীয় চার নেতার খুনির রক্ষক এবং পৃষ্ঠপোষক বেগম খালেদা জিয়া এখন পর্যন্ত খুনি, জঙ্গীবাদ রক্ষা ও রাজাকার পোষার রাজনীতি অব্যাহত রেখেছেন। ৩ নভেম্বর জেলখানার ভেতর নির্মমভাবে জাতীয় চার নেতা হত্যাকান্ড নিয়ে দলমত নির্বিশেষে সবাই এর নিন্দা জানিয়েছেন। জাতীয় চার নেতাকে সম্মান জানিয়েছেন। কেবলমাত্র বেগম খালেদা জিয়া এবং বিএনপি এই হত্যাকান্ডের নিন্দা জানায়নি বা বিবৃতি দেয়নি। তিনি আরও বলেন, এটা গণতন্ত্রের জন্য দুঃখজনক ও রাজনীতির জন্য মর্মান্তিক একটি ঘটনা। যারা খুনি, জঙ্গী রক্ষা ও রাজাকার পোষার রাজনীতি করছেন তারা গণতন্ত্রের জন্য হুমকিস্বরূপ। এর থেকে কিভাবে বাংলাদেশ বের হবে সেটিই এখন জাতীয় প্রশ্ন। তাই দেশবাসীকে বলবো, বেগম খালেদা জিয়ার ব্যাপারে সতর্ক হোন, এই রাজনৈতিক নেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্রের জন্য উপযুক্ত নয়।পরে সার্কিট হাউজের সভাকক্ষে জেলা জাসদের বৈঠকে অংশ নেন তথ্যমন্ত্রী।
 এ সময় কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক, জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন সাংগঠনিক সম্পাদক অশিত কুমার সিংহ রায়সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন। ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
সম্পাদক কর্তৃক ১৪৬ মতিঝিল বাণিজ্যিক এলাকা (৪র্থ তলা), ঢাকা-১০০০ থেকে প্রকাশিত ও ডেসটিনি প্রিন্টিং প্রেস
১৩/২/এ কেএম দাস লেন, গোপীবাগ, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। যোগাযোগ : আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর, ঢাকা-১০০০।
ফোন : ৭১৭৪৭০২, ৯৫৫৯৯৪৯, ৯৫৫৯০০৬, বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০, email: ddaddtoday@gmail.com ওয়েবসাইট : www.dainik-destiny.com, e-mail:destinyout@yahoo.com, dainikdestiny@gmail.com, destiny24news@gmail.com
Developed & Maintenance by i2soft