আজ শনিবার, ৮ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, ২১ জানুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
ঘুষ গ্রহণকালে উপসচিব হাতেনাতে গ্রেপ্তার
ডেসটিনি রিপোর্ট :
Published : Monday, 9 January, 2017 at 10:50 AM, Count : 28
ঘুষ গ্রহণকালে উপসচিব হাতেনাতে গ্রেপ্তারঘুষ নেয়ার সময় সড়ক ও জনপথ অধিদপ্তরের আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনরত উপসিচব মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রবিবার রাতে রাজধানীর খিলগাঁওয়ের একটি ফাস্ট ফুডের দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি প্রেষণে সড়ক ও জনপথ অধিদপ্তরে নিয়োজিত। গ্রেপ্তারের পর তাকে খিলগাঁও থানায় সোপর্দ করা হয়।

দুদকের জনসংযোগ কর্মকর্তা উপপরিচালক প্রণব কুমার ভট্টচার্য গণমাধ্যমকে এ তথ নিশ্চিত করেন।

দুদক সূত্র জানায়, উপসচিব মিজানুর রহমান একটি তদন্ত প্রতিবেদনের জন্য সড়ক ও জনপথের ঠিকাদার মাইনুদ্দিন চৌধুরীর কাছে ঘুষ দাবি করে আসছিলেন। তাকে এক লাখ ৯০ হাজার টাকা দেন মইনুদ্দিন। কিন্তু তিনি আরো নয় লাখ টাকা দাবি করেন মইনুদ্দিনের কাছে।

এ ব্যাপারে দুদকের কাছে অভিযোগ করেন মইনুদ্দিন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার রাতে দুদকের একটি দল খিলগাঁওয়ের ওই ফাস্ট ফুডের দোকানে অবস্থান নেয়। সেখানে মিজানকে ঘুষের টাকা দেয়ার পর তাকে হাতেনাতে গ্রেপ্তার করেন দুদকের কর্মকর্তারা।

খিলগাঁও থানায় সোপর্দ করা মিজানুরকে আজ সোমবার আদালতে পাঠানো হবে বলে জানায় পুলিশ। তবে আটক উপসচিব মিজানুর রহমান ঘুষ গ্রহণের বিষয়টি গণমাধ্যমের সামনে অস্বীকার করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন। ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
সম্পাদক কর্তৃক ১৪৬ মতিঝিল বাণিজ্যিক এলাকা (৪র্থ তলা), ঢাকা-১০০০ থেকে প্রকাশিত ও ডেসটিনি প্রিন্টিং প্রেস
১৩/২/এ কেএম দাস লেন, গোপীবাগ, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। যোগাযোগ : আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর, ঢাকা-১০০০।
ফোন : ৭১৭৪৭০২, ৯৫৫৯৯৪৯, ৯৫৫৯০০৬, বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০, email: ddaddtoday@gmail.com ওয়েবসাইট : www.dainik-destiny.com, e-mail:destinyout@yahoo.com, dainikdestiny@gmail.com, destiny24news@gmail.com
Developed & Maintenance by i2soft