আজ রবিবার, ৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ, ১৯ ফেব্রুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
অবশেষে বউ-শাশুড়ি ‘যুদ্ধের’ যবনিকা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 11 January, 2017 at 5:09 PM, Count : 240
অবশেষে বউ-শাশুড়ি ‘যুদ্ধের’ যবনিকা অমিতাভ-জয়ার সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক একেবারেই ভালো নয়, এমনটাই জানতো বিনোদন দুনিয়া।
সম্প্রতি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও গৃহবিবাদ চরমে ওঠে। নাম না করেই প্রকাশ্যে ঐশ্বরিয়াকে ইঙ্গিত করে বিস্ফোরক মন্তব্য করেন জয়া। ঐশ্বরিয়াও নিজের মতো করে সে মন্তব্যের উত্তর দেন।
সম্প্রতি পর পর কয়েকটি অনুষ্ঠানে অমিতাভ-জয়ার সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কের যে মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে, তা কিন্তু অন্য ইঙ্গিত দিচ্ছে। কখনও জয়ার কাঁধে পরম নির্ভরতায় মাথা রেখেছেন ঐশ্বরিয়া।
কখনও আবার পুরস্কার নিতে উঠে পা ছুঁয়ে প্রণাম করেছেন অমিতাভকে। সব মিলিয়ে অন্তরালে থাকা পারিবারিক সুখের ছবিটিই যেন দেখেছেন সকলে।
এসব দেখে বলিউডের একটা অংশ বলছে, অমিতাভ-জয়ার সঙ্গে বরাবরই ঐশ্বরিয়ার সম্পর্ক খুব ভালো। অতীতে একাধিকবার ঐশ্বরিয়ার হয়ে ক্যামেরার সামনে মুখ খুলেছেন জয়া।
আবার একটা অংশের মতে, গৃহবিবাদ যাই থাকুক না কেন, বাইরে তা প্রকাশ করতে চান না বচ্চনরা।
অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়া রায়ের বিয়ে হয়েছে ২০০৭ সালে। মেয়ে আরাধ্য হওয়ার পরও কেটে গেছে পাঁচ বছর। এই ১০ বছরে যেন বচ্চন পরিবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন ঐশ্বরিয়া রায় বচ্চন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন। ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
সম্পাদক কর্তৃক ১৪৬ মতিঝিল বাণিজ্যিক এলাকা (৪র্থ তলা), ঢাকা-১০০০ থেকে প্রকাশিত ও ডেসটিনি প্রিন্টিং প্রেস
১৩/২/এ কেএম দাস লেন, গোপীবাগ, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। যোগাযোগ : আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর, ঢাকা-১০০০।
ফোন : ৭১৭৪৭০২, ৯৫৫৯৯৪৯, ৯৫৫৯০০৬, বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০, email: ddaddtoday@gmail.com ওয়েবসাইট : www.dainik-destiny.com, e-mail:destinyout@yahoo.com, dainikdestiny@gmail.com, destiny24news@gmail.com
Developed & Maintenance by i2soft