আজ সোমবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ২৯ মে ২০১৭ খ্রিস্টাব্দ
বিএনপি ক্ষমতায় এলে ঢাকার নাম জিয়া সিটি করা হবে : দুদু
Published : Thursday, 12 January, 2017 at 10:08 PM, Count : 32
ডেসটিনি রিপোর্ট
বিএনপি ক্ষমতায় এলে ঢাকার নাম পরিবর্তন করে জিয়া সিটি রাখা হবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেছেন, সম্প্রতি পিরোজপুরের জিয়ানগর উপজেলার নাম পরিবর্তন করে ইন্দুরকানী রেখেছে সরকার। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের কাছে জিয়ার চেয়ে ইন্দুরকানীই বেশি পছন্দের। শুধু তাই নয়, তারা ক্ষমতায় আসার পর দেশের শ্রেষ্ঠ সন্তান, জাতীয় নেতাসহ অনেকের নাম পরিবর্তন করেছেন। বিএনপি ক্ষমতায় এলে সেসব নাম আবার প্রতিস্থাপন করবে। ঢাকার নাম পরিবর্তন করা হবে জিয়া সিটি।
গতকাল বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ডেমোক্রেটিক মুভমেন্টের আয়োজনে ‘ষড়যন্ত্র ও ওয়ান ইলেভেনের সরকার’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেছেন। তিনি আরো বলেছেন, সরকারের উচিত গোপালগঞ্জের নাম মুজিব নগর করা। কারণ গোপালের চেয়ে মুজিব অনেক বড়। আওয়ামী লীগ সরকার এটা না করলেও বিএনপি সরকারে গেলে তারাই এটি করবে। প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেছেন, মুজিবের চেয়ে কি গোপাল অনেক গুরুত্বপূর্ণ মানুষ হয়ে গেলেন? আপনারা ওটা কেন পরিবর্তন করছেন না? আপনি না করলেও আমরা ক্ষমতায় গেলে আপনাদেরকে প্রস্তাব দেব গোপালগঞ্জের নাম মুজিবনগর করার।
দেশের শ্রেষ্ঠ সন্তান, বীর বিক্রম, বীর উত্তমদের নামে দেশের বড় বড় জেলা শহরের নামকরণ করা হবে বলে মন্তব্য করেছেন তিনি। গণআদালতের বিচার সংক্রান্ত প্রধানমন্ত্রীর বক্তব্যকে স্বাগত জানিয়ে তিনি বলেছেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ, তিনি এ ধরনের বক্তব্য দিয়েছেন। তার শুভবুদ্ধির উদয় হয়েছে। আমারও চাই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণআদালতে বিচার হোক, কাদের সততা কতটুকু। জনগণই বিচার করবে কারা জনগণের পছন্দের দল। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এমাজউদ্দিন আহম্মেদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন। ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
সম্পাদক কর্তৃক ১৪৬ মতিঝিল বাণিজ্যিক এলাকা (৪র্থ তলা), ঢাকা-১০০০ থেকে প্রকাশিত ও ডেসটিনি প্রিন্টিং প্রেস, ১৩/২/এ কেএম দাস লেন, গোপীবাগ, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
যোগাযোগ : আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর, ঢাকা-১০০০।
ফোন : ৭১৭৪৭০২, ৯৫৫৯৯৪৯, ৯৫৫৯০০৬, বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০, email: ddaddtoday@gmail.com ওয়েবসাইট : www.dainik-destiny.com, e-mail:destinyout@yahoo.com, dainikdestiny@gmail.com
Developed & Maintenance by i2soft