আজ সোমবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ২৯ মে ২০১৭ খ্রিস্টাব্দ
ইসলামপুরে কমিউনিটি ক্লিনিক প্রোগ্রামার পেটালো শিক্ষককে !
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :
Published : Thursday, 12 January, 2017 at 2:38 AM, Count : 68
ইসলামপুরে কমিউনিটি ক্লিনিক প্রোগ্রামার পেটালো শিক্ষককে ! ইসলামপুরে এক শিক্ষককে পিটিয়ে আহত করেছে কমিউনিটি ক্লিনিক প্রোগ্রামার(সিএসসিপি)। বুধবার সকালে পৌর এলাকার ঐতিহ্যবাহী জেজেকেএম সরকারী প্রাথমিক বিদ্যালয় ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।
জানা যায়, মাশিকুর রহমান নামের একজন সহকারী শিক্ষক জেজেকেএম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করতে আসলে পশ্চিম গংগাপাড়া কমিউনিটি ক্লিনিকের প্রোগ্রামার মিজানুর রহমান শ্যামল সহ কতিপয় লোকজন স্কুল ক্যাম্পাসে শিক্ষক- শিক্ষিকা ও ছাত্রছাত্রীদের সামনে তার উপর হামলা চালিয়ে বেদড়ক পিটিয়ে গুরুত্বর আহত করে। আহত শিক্ষককে উদ্ধার করে প্রথমে ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরে জামালপুর জেনারের হাসপাতালে প্রেরন করা হয়। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আশরাফুর রহমান খান জানান,শ্যামল আমার নিকট এসে শিক্ষক মাশিকুর রহমানকে যোগদান না করানোর জন্য চাপ দেয়। আমি তাকে যোগদান করালে শ্যামল উত্তেজিত হয়ে তার সংগে থাকা সন্ত্রাসদের নিয়ে আমার নবাগত শিক্ষকের উপর হামলা চালায়। প্রত্যক্ষদর্শীরা জানায়,সিএসসিপি শ্যামল তার স্ত্রী আরিফা তামান্নকে  ওই স্কুলে যোগদান করাতে ব্যর্থ হয়ে শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। এতে এলাকার নিন্দার ঝড় উঠেছে।  
 এ ঘটনায় ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ দ্বীন-ই-আলম জানান,অভিযোগটি তদন্ত শেষে মামলার প্রক্রিয়াধীন রয়েছে। শিক্ষক পেটানোর ঘটনায় ইসলামপুরে শিক্ষক সমাজের মাঝে উত্তেজনা বিরাজ করছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন। ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
সম্পাদক কর্তৃক ১৪৬ মতিঝিল বাণিজ্যিক এলাকা (৪র্থ তলা), ঢাকা-১০০০ থেকে প্রকাশিত ও ডেসটিনি প্রিন্টিং প্রেস, ১৩/২/এ কেএম দাস লেন, গোপীবাগ, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
যোগাযোগ : আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর, ঢাকা-১০০০।
ফোন : ৭১৭৪৭০২, ৯৫৫৯৯৪৯, ৯৫৫৯০০৬, বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০, email: ddaddtoday@gmail.com ওয়েবসাইট : www.dainik-destiny.com, e-mail:destinyout@yahoo.com, dainikdestiny@gmail.com
Developed & Maintenance by i2soft