আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / রাজনীতি / পুলিশ-ছাত্রদল সংঘর্ষে আহত ১৫
ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 5 December, 2017 at 4:45 PM, Update: 05.12.2017 4:58:19 PM, Count : 73
ফাইল ছবি

ফাইল ছবি

দুর্নীতির দুই মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরা শেষে সচিবালয় এলাকায় বেশ কিছু গাড়ি ভাঙচুর করেছে ছাত্রদল কর্মীরা। ওই এলাকা থেকে ছাত্রদলের কয়েকজন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

এসময় ছাত্রদলের নেতা-কর্মী ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে কয়েকটি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এসময় বিএনপির ক্রীড়া সম্পাদক ফুটবলার আমিনুল হকসহ বিএনপি ও ছাত্রদলের ১৫ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শাইরুল কবির খান।

বৃহস্পতিবার আদালতে হাজির না হওয়ার পর গ্রেপ্তারি পরোয়ানা জারি হয় খালেদা জিয়ার বিরুদ্ধে। আজ মঙ্গলবার সকালে তিনি পুরান ঢাকার বকশিবাজারে বিশেষ জজ আদালতে হাজির হন। আদালতের কার্যক্রম শেষে খালেদা জিয়া গুলশান বাসভবনে ফিরে যান। আর ছাত্রদল কর্মীরা মিছিল করে আসছিল। হাইকোর্টে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের গেটের দিকে তাদেরকে ধাওয়া করে পুলিশ। এ সময় তারা সচিবালয়ের সামনে আবদুল গণি সড়কে গিয়ে গাড়ি ভাঙচুর শুরু করে।

ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান রয়েলের দাবি পুলিশের কাঁদানে গ্যাস ও রাবার বুলেটে তাদের সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলমসহ অন্তত ২০ জন আহত হয়েছে। আর পুলিশ ১৫ থেকে ২০ জনকে আটক করেছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের সহকারী কমিশনার এহসানুল ফেরদৌস বলেন, ‘খালেদা জিয়া আদালতে হাজিরা দেওয়াকে কেন্দ্র করে কিছু ছাত্রদলের ছেলেরা গাড়ি ভাঙচুর করেছে। এ ঘটনায় আমরা কয়েকজনকে আটকও করেছি। তবে তাদের সংখ্যা এই মুহূর্তে আপনাকে বলতে পারছি না।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162