এই মাত্র পাওয়া : টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশবাংলাদেশ থেকে সরাসরি আকাশপথে পণ্য পরিবহনে (কার্গো) নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্যবড়পুকুরিয়া খনি দুর্নীতি: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ ১১ আসামিকে আগামী ২৫ মার্চ আদালতে হাজির থাকার নির্দেশরাজধানীতে দুপুরে আটকের পর রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮
 / বিনোদন / ধর্ষণের শিকার অভিনেত্রী মেহজাবিন!
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 6 December, 2017 at 1:36 PM, Count : 1171
ধর্ষণের শিকার অভিনেত্রী মেহজাবিন!

ধর্ষণের শিকার অভিনেত্রী মেহজাবিন!

ধর্ষণের শিকার হয়েছেন অভিনয়শিল্পী মেহজাবিন। বিয়ের পিঁড়িতে বসার আগে ধর্ষণের শিকার হন এই অভিনেত্রী। ঘটনাটি বাস্তবে নয়, একটি নাটকের। মেহজাবিনকে সাধারণত মধ্যবিত্ত এবং শহুরে মেয়ের চরিত্রেই অভিনয় করতে দেখা যায়। এবার প্রথম তিনি ধর্ষিতার চরিত্রে অভিনয় করলেন। নাটকের নাম অনামিকার নীল উপাধ্যায়।


ড. তৌফীক এলাহির রচনা ও পরিচালনায় নাটকটির গল্পে দেখা যাবে, বিয়ের পিঁড়িতে বসার আগে একটি মেয়ে ধর্ষণের শিকার হন। এ ঘটনার পর সাধারণত হতাশায় একজন নারী আত্মহননের পথ বেছে নেয়। কিন্তু মেয়েটি প্রচ- আত্মবিশ্বাস নিয়ে ঘুরে দাঁড়ায়। পরে মেয়েটির একজন সহপাঠী সুষমা সহযোগিতার জন্য এগিয়ে আসেন। ঘটনার পালাক্রমে মেয়েটির সঙ্গে পরিচয় হয় সুষমার পূর্বপরিচিত একটি ছেলের। এই নাটকে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, দারুণ একটি গল্প।

এমন চরিত্রে সাধারণত অভিনয় করা হয় না। নাটকটি দর্শকদের আবেগে নাড়া দেবে বলে আমার বিশ্বাস। পাশাপাশি সমাজের মানুষের কাছে একটি মেসেজও দিবে। এতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন সজল। আরো অভিনয় করেছেন, শেলি আহসান, খালেকুজ্জামান, নিকুল কুমার প্রমুখ। শিগগিরই নাটকটি কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162