আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / রাজনীতি / আগাম নির্বাচনের খবর নেহাতই গুঞ্জন: কাদের
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 6 December, 2017 at 2:46 PM, Update: 06.12.2017 5:43:24 PM, Count : 85
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

আগাম নির্বাচনের খবর নেহাতই গুঞ্জন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।আজ বুধবার দুপুরে সচিবালয়ে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ  কথা বলেন।

সম্প্রতি ওবায়দুল কাদের সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তাঁর দল আগাম নির্বাচন হলেও প্রস্তুত বলে উল্লেখ করেন। এরপর বিএনপির নেতারাও নির্বাচনের ব্যাপারে তাঁদের প্রস্তুতির কথা জানান গণমাধ্যমে। এ পরিপ্রেক্ষিতে প্রধান নির্বাচন কমিশনার ও (সিইসি) সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান, সরকার যদি আগাম নির্বাচন চায়, তাহলে তাঁদের প্রস্তুতি রয়েছে।

এমন পরিস্থিতিতেই আজ জরুরি সংবাদ সম্মেলন ডাকেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ‘নির্বাচনের তারিখ নির্ধারণের দায়িত্ব হচ্ছে নির্বাচন কমিশনের। আগাম নির্বাচন নিয়ে যে জল্পনা-কল্পনা চলছে, এটা গুঞ্জন, নেহাতই গুঞ্জন। এর কোনো ভিত্তি নেই।’

‘তবে আওয়ামী লীগ চায়, বিজয়ের মাসে নির্বাচন অনুষ্ঠিত হোক।

ওবায়দুল কাদের বলেন, গতকাল (৫ ডিসেম্বর) রাজপথে ভাঙচুর হয়েছে। এ ভাঙচুরের মাধ্যমে বিএনপি আবার এ ইঙ্গিত দিচ্ছে, তারা সহিংসতা চায়। ওই ঘটনার জন্য তারা পুলিশের দোষ দিচ্ছে। তারা রাস্তা অবরোধ করতে গেছে, পুলিশতো বাধা দেবেই। পুলিশ বাধা দিয়েছে বলে পুলিশের গাড়ি ভাঙচুর করা হয়েছে, কিন্তু জনগণের কি অপরাধ? তাদের গাড়ি ভাঙা হল কেন? এটা কি আবারো অসনি সংকেত? আমার মনে হয়, তারা সহিংসতার দিকে যাবে। কারণ তারা আন্দোলন করতে পারছে না। তাদেরকে জনগণের সমর্থন দিচ্ছে না।

এ সময় বিএনপির চেয়ারপারসনের বিরুদ্ধে জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল দুর্নীতি মামলা বিচারের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ‘এটা আদালতের এখতিয়ার।এটার সাথে আওয়ামী লীগের কোন সম্পর্ক নেই।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162