এই মাত্র পাওয়া : টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশবাংলাদেশ থেকে সরাসরি আকাশপথে পণ্য পরিবহনে (কার্গো) নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্যবড়পুকুরিয়া খনি দুর্নীতি: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ ১১ আসামিকে আগামী ২৫ মার্চ আদালতে হাজির থাকার নির্দেশরাজধানীতে দুপুরে আটকের পর রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮
 / তথ্য ও প্রযুক্তি / ঢাকায় দর্শক মাতালেন রোবট সোফিয়া
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 6 December, 2017 at 4:08 PM, Count : 299
ছবি-ডেসটিনি অনলাইন

ছবি-ডেসটিনি অনলাইন

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সোফিয়া। হাজারো দর্শক তার প্রশ্নের উত্তর শুনে আনন্দে ফেটে পড়ে। তাকে একনজর দেখতে হলে প্রবেশ করতে হুমড়ি খেয়ে পড়ে দর্শক। ভীড় ঠেলে অনেকেই কোন রকমে প্রবেশ করলেও অনেকেই প্রবেশ করতে পারেননি।
ছবি-ডেসটিনি অনলাইন

ছবি-ডেসটিনি অনলাইন



এদিকে হলের বাহিরে অপেক্ষমান হাজার হাজার দর্শক তাকে এক নজর দেখতে না পাওয়ার ক্ষোভ প্রকাশ করেন। এদের মধ্যে বাহিরে অপেক্ষমান  বেশ কয়েকজন দর্শকদের কাছে জানতে চাইলে, তারা ডেসটিনি অনলাইনকে জানান, সুফিয়ার আগমন উপলক্ষে এবং তাকে একনজর দেখতে অনেকেই ঢাকার বাহির হতে এসেছিলেন। তারা সকাল থেকেই রাস্তায় অপেক্ষা করছিলেন। কিন্তু এত মানুষের ভীড়ে তারা হল রুমে প্রবেশ করতে পারেননি কিংবা তাদের সেই আকাঙ্খিত সোফিয়াকে দেখার সুযোগও হয়নি। তাই আক্ষেপ নিয়েই ফিরে যেতে হচ্ছে তাদের।

ছবি-ডেসটিনি অনলাইন

ছবি-ডেসটিনি অনলাইন


তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়দ আহম্মেদ পলক সোফিয়াকে নানা প্রশ্ন করলে সে হুবহু মানুষের মতই সবগুলো প্রশ্নের সঠিক এবং সুন্দরভাবে উত্তর দেন। পরে মন্ত্রী সোফিয়াকে তার কাজের সন্তষ্টির জন্য বাংলাদেশে আগমন উপলক্ষে নৌকা প্রতীক উপহার দেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162