আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / খেলাধুলা / মামুলি টার্গেটেও রংপুরের পরাজয়
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 6 December, 2017 at 4:53 PM, Count : 74
মামুলি টার্গেটেও রংপুরের পরাজয়

মামুলি টার্গেটেও রংপুরের পরাজয়

বিপিএলের ৪১ তম ম্যাচে ঢাকা ডাইনামাইটস ও রংপুর রাইডার্স মুখোমুখি হয়। দিনের প্রথম ম্যাচে ঢাকা ডাইনামাইটস টসে জিতে ব্যাটিং করতে নামে। সাকিবের ঢাকা নির্ধারিত ২০ ওভারে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৩৭ রান তুলেন। দলের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান তুলেন সাকিব। আর মেহেদী মারুফ ৩৩ রান। লুইস ১৪ রান ও মোসাদ্দেক ১০ রান করে দুই অঙ্কে পৌঁছাতে পারলেও দলের বাকী ব্যাটসম্যানরা মাঠে যাওয়া আসার মধ্যে ব্যস্ত সময় পার করেন। 

রংপুর দলের পক্ষে দুইটি করে উইকেট নিয়েছেন এবাদত হোসাইন ও রুবেল হোসেন; আর একটি করে নিয়েছেন রাজ্জাক, নাহিদুল, বদ্রি।

জবাবে রংপুর রাইডার্স ব্যাট করতে মাঠে নামলে তারা ভালো করতে পারেনি। কেননা সাকিবের ঢাকার বোলারদের বোলিং দাপটে রংপুরের ব্যাটসম্যানরা গা গরম করার মত সুযোগই হয়নি। ম্যাককালামকে তো সাকিব মাঠে দীর্ঘ সময় দাঁড়ানোর সুযোগই দেননি। সাকিবের বলে ম্যাককালাম বোল্ড হয়। ম্যাককালাম ৭ বলে মাত্র ১ রান তুলেছেন। শাহরিয়ার নাফিস ৭; মিঠুন ২; চার্লস ২৬; লিথ ৩ রান সংগ্রহ করেন। রংপুর ৩৯ রানে পাঁচ উইকেট হারিয়ে দিশেহারা হয়ে পড়ে। বোপারা ও নাহিদুল দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করেন। সেটাও ব্যর্থ হয়। বোলিং তোপে কেউই দীর্ঘক্ষণ মাঠে থাকতে পারেনি। ফলে নাহিদুল ১৩ রানেই ব্যর্থ হয়। বোপারার দেখা ছাড়া কিছুই করার ছিল না। শেষ পর্যন্ত ৩০ বলে ২৮ রান করে সে অপরাজিত থেকে যায়। রংপুরের সংগ্রহে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে আসে ৯৪ রান।

রংপুরের জয়ী হওয়ার জন্য তাদের সামনে মামুলি রানের লক্ষ্য ছিল। তা সত্বেও রংপুর জ্বলে উঠতে পারেনি। ফলে জয়টা ঢাকারই থেকে যায়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162