আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / জেলার খবর / চট্টগ্রামে হোটেলে বসে ডাকাতির প্রস্তুতি, অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার
চট্টগ্রাম অফিস,ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 6 December, 2017 at 4:47 PM, Count : 124
চট্টগ্রামে হোটেলে বসে ডাকাতির প্রস্তুতি, অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

চট্টগ্রামে হোটেলে বসে ডাকাতির প্রস্তুতি, অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার আন্দরকিল্লা এলাকার একটি আবাসিক হোটেলে বসে ডাকাতির পরিকল্পনাকালে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে।মঙ্গলবার রাতে আন্দরকিল্লা কাটা পাহাড় লেইনে কুমিল্লা হোটেলে এ গোয়েন্দা পুলিশের  কাউন্টার টেরোরিজমের একটি বিশেষ টীম এ অভিযান চালায়।


গ্রেফতারকৃৃতরা হলো-ফটিকছড়ি উপজেলার মো.মোর্শেদ প্রকাশ রাশেদ (২৮), শহিদুল ইসলাম সৌরভ (২১) ও ফয়জুল কবির সুজন (৩৫) এবং সীতাকু- উপজেলার জাহিদুল ইসলাম রাজু (২৪)।গোয়েন্দা পুলিশ এসময় তাদের কাছ থেকে আমেরিকার তৈরি একটি পিস্তল ও ৬ রাউন্ড গুলি, একটি শাটারগান ও ৫ রাউন্ড কার্তুজ এবং একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার (বন্দর) আসিফ মহিউদ্দিন বলেন, গ্রেফতারকৃৃতরা সীতাকুন্ডে জঙ্গল সলিমপুরের সন্ত্রাসী মশিউর বাহিনীর সদস্য। নজির আহমদ চৌধুরী রোডে আইন কলেজের পাশে একটি বাসায় ডাকাতির জন্য তারা জড়ো হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের ওই বৈঠকে অভিযান চালাই।

ডিবি জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃৃত আসামীরা ডাকাতি করার উদ্দেশ্যে কুমিল্লা হোটেলে সংঘবদ্ধ হয়েছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃৃত মধ্যে  মোঃ মোর্শেদ প্রকাশ রাশেদ এর নামে ফটিকছড়ি থানায় খুন সহ ডাকাতি একাধিক মামলা রয়েছে।



দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162