এই মাত্র পাওয়া : টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশবাংলাদেশ থেকে সরাসরি আকাশপথে পণ্য পরিবহনে (কার্গো) নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্যবড়পুকুরিয়া খনি দুর্নীতি: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ ১১ আসামিকে আগামী ২৫ মার্চ আদালতে হাজির থাকার নির্দেশরাজধানীতে দুপুরে আটকের পর রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮
 / অপরাধ ও ‍আইন / প্রভাষককে মারধোর করার ঘটনায় নারী কাউন্সিলর জেলে
নাটোর প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 6 December, 2017 at 5:19 PM, Count : 129
প্রভাষককে মারধোর করার ঘটনায় নারী কাউন্সিলর জেলে

প্রভাষককে মারধোর করার ঘটনায় নারী কাউন্সিলর জেলে

নাটোরের বড়াইগ্রামে প্রভাষক সতীনকে কামড়ে ও বেধড়ক মারপিট করে আহত করার ঘটনায় আদালত বনপাড়া পৌরসভার সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শরীফুন্নেছা শিরিন (৩৬)কে জেল হাজতে প্রেরণ করেছে। বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে কাউন্সিলর শিরিন স্ব-শরীরে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে বিচারক মো. খোরশেদ আলম জামিন না-মঞ্জুর করে তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।


এর আগে শনিবার সন্ধ্যায় তিনি বনপাড়া পৌর শহরের কালিকাপুর এলাকায় তার সতীন বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক ফারহানা জামান সাথীর ঘরে গিয়ে সকল আসবাবপত্র ভাংচুর করে। এতে প্রভাষক সাথী বাঁধা দিলে কাউন্সিলর শিরিন শরীরের বিভিন্ন স্থানে কামড়ে ও ইস্ত্রি দিয়ে আঘাত করে তাকে গুরুতর জখম করে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রভাষক ফারহানা জামান সাথী (৩৪) কালিকাপুরের ঔষধ ব্যবসায়ী কামরুজ্জামান কল্লোলের প্রথম স্ত্রী এবং কাউন্সিলর শিরিন দ্বিতীয় স্ত্রী।  এ ঘটনায় শনিবার রাতে প্রভাষক সাথী বাদী হয়ে  বড়াইগ্রাম থানায় কাউন্সিলর শরিফুন্নেছা শিরিন সহ অজ্ঞাত ৪ জনের নামে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা করেছেন।

উল্লেখ্য, আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বনপাড়া পৌরসভার নির্বাচনে শরীফুন্নেছা শিরিন কাউন্সিলর প্রার্থী। ঘটনার দিন গণ-সংযোগ চালানোর সময় স্বামীর সাথে মোবাইল ফোনে ঝগড়া করার পর পরই উত্তেজিত হয়ে সতীনের উপর হামলা চালায় ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে।নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল হোসেন জানান, মামলা চলাকালীন সময়ে তিনি নির্বাচনে অংশ নিতে পারবেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162