আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / অপরাধ ও ‍আইন / পুলিশের অভিযানে গ্রেফতার ২৭৮
সনজিত কর্মকার,চুয়াডাঙ্গা প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 6 December, 2017 at 5:58 PM, Count : 44
পুলিশের অভিযানে গ্রেফতার ২৭৮

পুলিশের অভিযানে গ্রেফতার ২৭৮

চুয়াডাঙ্গার দামুড়হুদা থানা পুলিশের ঝটিকা অভিযানে মাদককাররাবী, মাদকাসক্তসহ বিভিন্ন অপরাধীরা কোনঠাসা হয়ে পড়েছে। এসব অভিযান চালিয়ে ৩৫টি মামলায় ৪৩ জন আসামীর মধ্যে ৪২ জনকে গ্রেফতারসহ ৩৪৭ বোতল ফেন্সিডিল, ৫৩ কেজি ৩০০ গ্রাম গাঁজা, ৪১৬টি ইয়াবা টেবলেট ও ৫৬ পুরিয়া হেরোইন উদ্ধার করে।


জানা গেছে, অফিসার ইনচার্জ আকরাম হোসেন যোগদানের পর মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেন। তিনি দামুড়হুদা উপজেলার চিহৃত মাদক এলাকায় একের পর এক ঝটিকা অভিযান শুরু করেন। এসব অভিযানে পুলিশের হাতে গ্রেফতার হতে থাকে একের পর এক মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা। ফলে, কোন ঠাসা হয়ে পড়ে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা।  

এদিকে, নভেম্বর মাসে সর্বমোট ২৭৮ জন আপরাধীদের আটক, ৪৯টি মামলা রুজু, ৬১টি মামলা নিস্পত্তি, ভ্রাম্যমান আদালতে ১০ জনকে ৭০ হাজার টাকা জরিমানা ও ১৭ জনকে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানান, এই থানায় যোগদানের পর মাদককারবী ও মাদক সেবনদের অস্তানায় আস্তানায় অভিযান চালিয়ে মাদক উদ্ধারসহ বিভিন্ন মামলার আসামীদের গ্রেফতার করেছি।

এছাড়াও থানা এলাকাই মাদক সংক্রান্তে মোবাইল কোর্টে ২৭ জনের বিরুদ্ধে ২০টি মামলা দায়ের করা হয়েছে। মোবাইল কোর্টে ১ জনকে ৮ মাস বিনাশ্রম কারাদন্ড, ১ জনকে ৬ মাস বিনাশ্রম কারাদন্ড, ৯ জনকে ১৫দিন বিনাশ্রম কারাদন্ড, ৬ জনকে ৭ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৪ জনকে ১০হাজার টাকা ও ৬ জনকে ৫ হাজার করে সর্বমোট ১০ জনকে ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

তিনি আরো জানান, নিয়মিত মামলায় ৬৫জন, গ্রেফতারী পরোয়ানা সংক্রান্তে জিআর মামলায় ৫৪ জন, সিআর মামলায় ৯৫জন, সাজাপ্রাপ্ত ৪জন, পলিশ আইনের ৩৪(৬) ধারায় ৬০জনকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162