আজ বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / লাইফস্টাইল / আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?
ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 7 December, 2017 at 10:16 AM, Count : 127
আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজ কেমন যাবে ০৭/১২/২০১৭

মানসিক চাপে মিথুন, সুফল পাবেন কর্কট

আজ ২৩ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ এবং ১৭ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৩৭ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৭ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও শুক্র। আপনার শুভ সংখ্যা: ৩ ও ৫। শুভ বার: বৃহস্পতি ও শুক্র। শুভ রত্ন: হীরা ও পোখরাজ। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—


মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
বিপুল খুশি লাভ করবেন। পরিবারে খুশি ছড়িয়ে পড়বে। প্রেমের সম্পর্ক মধুর হবে। কাজের ক্ষেত্রে ঊর্ধ্বতনদের কাছ থেকে পাওয়া প্রশংসায় আনন্দিত হবেন। আপনি সন্তুষ্ট বোধ করবেন। তা কথাবার্তা ও ব্যবহারে ধরা পড়বে। যাত্রা যোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আকাঙ্ক্ষিত ফল লাভ করতে পারবেন। মানসিক শান্তি ও সন্তুষ্টি উপভোগ করবেন। নতুন কিছু শুরু করার জন্য অথবা স্থগিত রাখা প্রকল্পগুলি আবার শুরু করার জন্য সময়টি সৌভাগ্যময়। বিশেষত যারা ব্যবসার সঙ্গে জড়িত তাদের জন্য। প্রেমের সম্পর্কে উন্নতি হবে। যাত্রা যোগ শুভ।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
অত্যন্ত মানসিক চাপ থাকবে। হতাশ বোধ করতে পারেন। যেটি আপনার শারীরিক যন্ত্রণা ও আর্থিক ক্ষয়ক্ষতির কারণ হতে পারে। তুচ্ছ কারণে প্রিয়জনদের সঙ্গে ঝগড়া এড়িয়ে চলুন। আইনি বিষয়গুলি থেকে দূরে থাকাই ভালো। অপমানজনক পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করুন। যাত্রা যোগে বাধা।
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিশ্রমের সুফল পাবেন। এটি সমাজে ও জীবিকা ক্ষেত্রে অবস্থানের আরও উন্নতি ঘটাবে। আনন্দে থাকুন এবং পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে সেই খুশি ভাগ করে নিন। শরীর ও মন দুই আজ সুস্থ থাকবে। মনের মানুষের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার কথা ভাবতে পারেন।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
প্রিয়জনদের ব্যবহারের প্রতি নজর রাখুন। তাদের ব্যবহারে বিদ্বেষ ধরা দিতে পারে। প্রেমিকার দোষারোপে ক্রোধে ফেটে পড়বেন না। শান্ত থাকার চেষ্টা করুন। ছাত্রদের জন্য এটি ভালো সময় নয়। আজ স্রোতের বিপরীতে সাঁতরাতে হতে পারে।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি ভালো। আপনি বিদেশ থেকে সুখবর পেতে পারেন। সামাজিক সম্মান ও যশ বৃদ্ধির যোগ রয়েছে। বিনিয়োগগুলি থেকে ভালো লাভের আশা রাখতে পারেন। শত্রুদের উপর জয় লাভ করতে পারবেন। প্রেমকে উপভোগ করুন। যাত্রা যোগে সমস্যা।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আইনি বিষয়ে সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। দিনটি খুব বেশি অনুকূল নয়, তাই সাবধানে থাকতে হবে। প্রেমের কোন সমস্যা মানসিক যন্ত্রণার কারণ হতে পারে। শরীর খুব একটা ভালো থাকবে না। পরিবারের সদস্যদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে।
শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সৃজনশীল কাজে ঝুঁকবেন এবং সুফল পাবেন। সন্তানদের দিক থেকেও কিছু ভালো খবরের আশা রাখতে পারেন। সামাজিকতার কারণে সময় ও অর্থ ব্যয় করে আপনার সৌভাগ্য সবার সঙ্গে ভাগ করে নিন। প্রেমের সমস্যার সমাধান হবে। আর্থিক উন্নতি।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পরিবারে প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। পরিকল্পিত বিষয়গুলিতে আজ অর্থ ব্যয় হবে। সন্তানের শরীর নিয়ে চিন্তা। দুর ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কিছু কাজে সন্তুষ্টি বাড়িয়ে তুলবে। সামাজিক সম্মান বৃদ্ধি পেতে পারে। প্রেম সম্পর্ক মধুর করে তুলবে। ছোটোখাটো ভ্রমণের পরিকল্পনাও করতে পারেন। ব্যবসায়ে শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
নতুন কিছু শুরু করা নিয়ে চিন্তায় থাকতে পারেন। একটু বিশ্রাম নিন। খাওয়া-দাওয়া ও স্বাস্থ্যের ওপর নজর দিন। প্রেম নিয়ে সাবধানে থাকুন। সম্ভব হলে ভ্রমণের পরিকল্পনা এড়িয়ে চলুন। যাত্রা যোগ শুভ।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
হাতে নেওয়া কাজগুলি যেন খুব বেশি ভারাক্রান্ত না করে তোলে। কাজে আলস্য। এটি পরিস্থিতিকে জটিল করে তুলতে পারে। প্রেমের বিষয়ে সাবধানে থাকতে হবে। যে কোনও পরিস্থিতিতে মেজাজ হারালে চলবে না।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162